1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পূর্বে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত-৪ আটক ৫ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন

জগন্নাথপুরে পূর্বে বিরোধে দু’পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত-৪ আটক ৫

  • Update Time : বুধবার, ৩০ জানুয়ারী, ২০১৯
  • ১৯০ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে পূর্ব বিরোধের জের ধরে দুই পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে একজন গুলিবিদ্ধসহ ৪ জন আহত হয়েছেন।
গতকাল মঙ্গলবার রাতে উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের চাহারিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনাটি ঘটেছে।
বুুধবার এঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে ৫ জনকে গ্রেপ্তার করে সুনামগঞ্জ জেল হাজতে পাঠিয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, চাহারিয়া গ্রামের সুহেল মিয়া ও কমলা মিয়ার মধ্যে দীর্ঘদিন ধরে জায়গা জমি নিয়ে পূর্ব বিরোধ চলছিল। যার জের ধরে মঙ্গলবার রাতে দুপক্ষের লোকজন অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের ৪ জন আহত হন। তারমধ্যে সুহেল মিয়ার ভাই আব্দুল মুমিন শাহীন (৪০)কে গুলিবিদ্ধ অবস্থায় প্রথমে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অপর আহতদের মধ্যে সুহেল মিয়ার চাচাতো ভাই জাবেদ মিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। অপরদিকে কমলা মিয়া পক্ষে মোমিন মিয়া (২৩) ও আনোয়ার আলী (২৫) কে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় পুলিশ সুহেল মিয়া পক্ষের টিটু মিয়া (৩০) জাবেদ মিয়া (২৮) খয়রুন বেগম(৩৮) দিলারা বেগম (৫৫) কে আটক করে। অপরদিকে কমলা মিয়ার পক্ষের শেওলা বিবি (৩৫) কে আটক করে।
কমলা মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, প্রতিপক্ষের লোকজন আমাদের লোকজনের ওপর আক্রমণ চালায় এবং নিজেরা গুলিছুড়ে আমাদের ওপর দায় চাপানোর চেষ্টা করছে। আমারা তাদের ভয়ে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আমাদের আহতদের চিকিৎসা দিচ্চি।
অপরদিকে সুহেল মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, কমলা মিয়ার লোকজনের ছুঁড়া গুলিতে আমার ভাই গুলিবিদ্ধ হন। পুলিশ আমাদের লোকজনকে অযথা গ্রেপ্তার করেছে।
জগন্নাথপুর থানার এসআই কবির আহমদ টুয়েন্টিফোর ডটকমকে জানান, ঘটনার পর পর খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উভয়পক্ষের ৫ জনকে আটক করি। তিনি বলেন, এলাকার শান্তিশৃঙ্খলা নষ্ট করার অভিযোগে ৬ জনকে আসামি করে আমি বাদী হয়ে মামলা দায়ের করেছি।তারমধ্যে আটক ৫ জনকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়। একজন পুলিশ পাহাড়ায় চিকিৎসাধীন আছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com