1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে আহত -২০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে পৃথক সংঘর্ষে আহত -২০

  • Update Time : রবিবার, ২৪ জানুয়ারী, ২০১৬
  • ২৭৯ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে পৃথক দুইটি সংঘর্ষের ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ২০ জন। আহতদের কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের ইছগাও গ্রামের আব্দুর নূর ও নারিকেলতলা গ্রামের আশরাফুর হকের মধ্যে গ্রামের একটি জলাশয়ে মাছ ধরা নিয়ে শনিবার কথাকাটাকাটি হয়। এরই জের ধরে দুই গ্রামের লোকজন সংঘর্ষে লিপ্ত হন। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। আহতরা হলেন শফিক আলী (৩৫), মুজাহিদ আহমদ (২২), দোলন মিয়া (২৭), হেলন মিয়া (৩০),আক্কাস মিয়া (৩০) কে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। অপরাপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অপর দিকে একই দিনে শনিবার উপজেলার কলকলিয়া ইউনিয়নের কালিঢেকি গ্রামের সজল বৈদ্য ও অজিত বৈদ্যের মধ্যে পাওনা টাকা নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ১০ জন আহত হন। এর মধ্যে গুরুত্বর আহত অজিত বৈদ্য ও রঞ্জিত বৈদ্য কে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com