1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে পৌর যুবলীগের কমিটি প্রত্যাখান করে ঝাড়ু মিছিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৩:২২ অপরাহ্ন

জগন্নাথপুরে পৌর যুবলীগের কমিটি প্রত্যাখান করে ঝাড়ু মিছিল

  • Update Time : শুক্রবার, ২২ মার্চ, ২০১৯
  • ৩৪২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জের জগন্নাথপুরে ঘোষিত পৌর যুবলীগের কমিটি প্রত্যাখ্যান করে নেতাকর্মীরা ঝাড়– মিছিল করেছে।
শুক্রবার বিকেল তিনটার দিকে পৌর যুবলীগের কমিটিতে স্থান পাওয়া একাধিক নেতাকর্মীরা স্থানীয় পৌর পয়েন্টে থেকে ঝাড়ু মিছিল বের করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পৌর পয়েন্টে এসে পৌর যুবলীগ নেতা রফিকুল ইসলামের সভাপতিত্বে ও পিযুষ কান্তি দে’র পরিচালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পৌর যুবলীগ নেতা সৈয়দ জিতু মিয়া, আবুল কালাম আকন, আবুল ফজল, রাসেল আহমদ, সুহেল আহমদ, আব্দুল কাদির, শিফুল মিয়া, খলিলুর রহমান, সুমন মিয়া, জাকারিয়া আহমদ, বিশ্ব বৈদ্য, নুর মুহাম্মদ, তাজুল সাহিনুর, সাব্বির, কাজল, বিলাস তালুকদার প্রমুখ।
কমিটিতে স্থান পাওয়া যুগ্ম আহ্বায়ক রফিকুল ইসলাম বলেন, পৌর যুবলীগের সঙ্গে আমি জড়িত নই। অথচ আমাকে না জানিয়ে জুনিয়র ভাইদের সঙ্গে আমাকে কমিটিতে রাখা হয়েছে। আমি এ কমিটি থেকে পদ ত্যাগ ঘোষনা করছি।
ঘোষিত কমিটির সিনিয়র যুগ্ম আহবায় সিদ্দিকুর রহমান বলেন, অগঠনতান্ত্রিক ভাবে মোটা অংকের মাধ্যমে ত্যাগি নেতাকর্মীদের বাদ দিয়ে অরাজনৈতিক, অপরিচিক নেতাকর্মীদের দিয়ে কমিটি গঠন করা হয়েছে। এটি একটি পকেট কমিটি। এ কমিটির প্রকৃত যুবলীগের অধিকাংশ নেতাকর্মীরা প্রত্যাখান করে নতুন কমিটি ঘোষনার আহবান জানিয়েছেন।
জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন বলেন, গঠনতন্ত্র অনুয়ায়ী ত্যাগি নেতাকর্মীদের দিয়ে এ কমিটি গঠন করা হয়েছে। পছন্দের পদ না পেয়ে কিছু নেতাকর্মী কষ্ট পেয়েছেন। বঙ্গবন্ধুর আর্দশে উজ্জিবিত হয়ে জননেত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ বাস্তবায়নে দুঃখ কষ্ট ভুলে ঐক্যবদ্ধ হয়ে দলীয় কার্যক্রম এগিয়ে নিতে দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়েছেন।
প্রসঙ্গত, গত বৃহস্পতিবার জগন্নাথপুর উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন এ সাধারণ সম্পাদক আবুল হোসন লালনের যৌথ সাক্ষরে আকমল হোসেনকে আহবায়ক, সিদ্দিকুর রহমানকে সিনিয়র যুগ্ম আহবায়ক ও রফিকুল ইসলামকে যুগ্ম আহবায়ক করে ৪১ সদস্য বিশিষ্ট পৌর যুবলীগের নতুন কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com