1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে প্রেমের ফাঁদ পেতে কিশোরী ‘অপহরণ’, ‘অপহরণকারী’ অপহরনকারী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে প্রেমের ফাঁদ পেতে কিশোরী ‘অপহরণ’, ‘অপহরণকারী’ অপহরনকারী গ্রেফতার

  • Update Time : বৃহস্পতিবার, ১৪ ডিসেম্বর, ২০১৭
  • ২৩২ Time View

স্টাফ রিপোর্টার ::জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়নের কাতিয়া গ্রামের ১৪ বছরের কিশোরী অপহরনের ঘটনায় অপহরনকারী চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র্যা ব। মঙ্গলবার রাত সাড়ে ৩টায় ছাতকের পশ্চিম মানিকপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত আব্দুস সামাদ (২৪) ছাতক থানার মানিকপুর গ্রামের চান মিয়ার ছেলে। সে প্রেমের ফাঁদে ফেলে মেয়েদের অপহরণ করত বলে জানায় র্যাব।

র্যাব- ৯ জানিয়েছে, জগন্নাথপুর থানার কাতিয়া গ্রামের ১৪ বছর বয়ষি এক কিশোরীকে গত ২৮ নভেম্বর সকালে আব্দুস সামাদ অপহরণ করে পালিয়ে যায়।

মুন্নিকে উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর গ্রেফতারকৃত আসামীকে ছাতক থানায় হস্তান্তর করা হয়েছেও বলে জানিয়েছে র্যাব

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com