1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে তরুণ শিল্পপতি লেখক শ্যামল রায়কে সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৮ অপরাহ্ন

জগন্নাথপুরে ফ্রেন্ডস ক্লাবের উদ্যোগে তরুণ শিল্পপতি লেখক শ্যামল রায়কে সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ

  • Update Time : শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০১৭
  • ২৫৮ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের কৃতিসন্তান তরুণ শিল্পপতি সফল উদ্যোক্তা লেখক শ্যামল রায় কে জগন্নাথপুরে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার বিকেলে রানীগঞ্জ বাজারে ফ্রেন্ডস ক্লাবের পক্ষ থেকে সংবর্ধণা ও শীতার্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। ফ্রেন্ডস ক্লাবের সভাপতি আজিজুল ইসলাম রাহুল এর সভাপতিত্বে ও সংগঠনের সাধারণ সম্পাদক কাশেম আলী পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা,সংবর্ধিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের তরুণ শিল্পপতি সফল উদ্যোক্তা লেখক শ্যামল রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দৈনিক সুনামগঞ্জের খবরের অনলাইন সম্পাদক এডভোকেট মাহমুদুল হাসান শাহীন,সিলেট এম.এজি ওসমামী মেডিকেল কলেজ হাসপাতালের ডাঃ উজ্জ্বল কান্তি দত্ত,সিলেট মদিনা মার্কেট ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক সেলিম আহমদ শিবলী প্রমুখ অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্ঠা যুবলীগ নেতা সালেহ আহমদ,রাজিব তালুকদার,মুতাহির আলী,দাতা সদস্য মুক্তার মিয়া,সাবেক সভাপতি ইসলাম আলী সদস্য বদরুল ইসলাম রণি,মোঃ মুজিব মিয়া। কুরআন তোলোওয়াত করেন সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক মিফতাহ উদ্দিন। পরে শীতার্থ দুই শতাধিক মানুষের মধ্যে সুনামগঞ্জের কৃতি সন্তান তরুণ শিল্পপতি সফল উদ্যোক্তা লেখক শ্যামল রায় এর পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জগন্নাথপুর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ বলেন,সুনামগঞ্জবাসীর সুনাম সারাদেশে ছড়িয়ে দিতে তরুণ শিল্পপতি লেখক শ্যামল রায় ইতিমধ্যে একজন সফল উদ্যেক্তা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। তরুণ প্রজন্মকে তাকে অনুসরন করে এগিয়ে যাওয়ার আহ্বান জানান তিনি।

সংবর্ধিত অতিথির বক্তব্যে সফল উদ্যেক্তা লেখক শিল্পপতি শ্যামল রায় বলেন, আমাদের নতুন প্রজন্মকে কর্মমুখী শিক্ষায় মনোনিবেশ করতে হবে। তাহলেই দেশে নতুন নতুন উদ্যোক্তা সৃষ্ঠি হবে। তিনি সুনামগঞ্জে একটি টেকনিক্যাল স্কুল ও কলেজ প্রতিষ্ঠার কথা তুলে ধরে বলেন,তরুন প্রজন্মকে কর্মমুখী করার প্রচেষ্ঠা নিয়েই কাজ করছি। আশা করছি সুনামগঞ্জের মানুষ এতে উপকৃত হবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com