1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বখাটেদের হামলায় স্কুলছাত্রী ছুরিকাহত, গ্রেফতার-২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫১ অপরাহ্ন

জগন্নাথপুরে বখাটেদের হামলায় স্কুলছাত্রী ছুরিকাহত, গ্রেফতার-২

  • Update Time : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০১৬
  • ২৭৬ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে এক স্কুল ছাত্রীকে বখাটেরা ছুরিকাহত করে গুরুত্বর আহত করেছে । তাকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। তাদেরকে মঙ্গলবার সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের মজিদপুর গ্রামের বাসিন্দা রতিশ দেবের মেয়ে উপজেলা সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণী ছাত্রী কে বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ে যাওয়া আসার পথে পৌর শহরের শহীদ মিনার এলাকার বাসিন্দা মন্টু দাসের পুত্র নির্মল দাস ও ভবানীপুর এলাকার সাধু দেবনাথের পুত্র পিংকু দেবনাথসহ কয়েকজন বখাটে উত্যক্ত করে আসছিল। সোমবার বিদ্যালয় ছুটি হওয়ায় পর ওই স্কুল ছাত্রী যাত্রীবাহী একটি লেগুনা দিয়ে বাড়ি যাওয়ার পথে মজিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় গাড়ি থেকে নামার সময় বখাটে নির্মল ও পিংকুর নেতৃত্বে ৫/৬ জন অজ্ঞাতনামা বখাটেরা দুইটি মোটরসাইকেল যোগে এসে মেয়েটির পথরোধ করে তার হাত ধরে টানা হেছড়া করতে থাকে। এতে মেয়েটি বাধা প্রদান করলে বখাটেরা স্কুল ছাত্রীকে ছুরিকাহত করে জগন্নাথপুর সদর বাজারের দিকে পালিয়ে যায়। আহত স্কুল ছাত্রী কে আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। এ ঘটনায় পৌর শহর থেকে স্থানীয় জনতার ঘটনায় জড়িত দুই বখাটে নির্মল ও পিংকু কে আটক করে উত্তম মাধ্যম দিয়ে সদর ওয়ার্ডের পৌর কাউন্সিলর সোহেল আহমদের নিকট নিয়ে যাওয়া হলে পৌর কাউন্সিলর তাদেরকে পুলিশে সোর্পন করেন।

মামলার বাদী স্কুল ছাত্রীর মা জগন্নাথপুর টুযেন্টিফোর ডটকম কে জানান,অনেক দিন ধরে বখাটে নির্র্মল ও পিংকু স্কুলে যাওয়া আসার পথে আমার মেয়েকে উত্যক্ষ করে আসছিল। ঘটনায় দিন বিকেল সাড়ে তিনটার দিকে বিদ্যালয় ছুঠি হওয়ার পর বাড়ি ফেরার পথে আমার মেয়ের উপর হামলা চালিয়ে ধারালো ছুরি দিয়ে তার হাতে ছুরিকাহত করে তাকে গুরুত্বর আহত করে। এ ঘটনায় আমি থানায় মামলা দায়ের করেছি।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত ওসি মোঃ মুরছালিন আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, এ ঘটনায় স্কুল ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে নির্মল দাস ও পিংকুকে করে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলায় অজ্ঞাতনামা আরো ৫/৬ জন কে আসামী করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com