1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বন্ধু সংগঠনের সম্মানে মজলিসের ইফতার মাহফিলে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ অপরাহ্ন

জগন্নাথপুরে বন্ধু সংগঠনের সম্মানে মজলিসের ইফতার মাহফিলে

  • Update Time : সোমবার, ৪ জুলাই, ২০১৬
  • ১৯৪ Time View

স্টাফ রিপোর্টার::বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট পশ্চিম জেলা শাখার সাবেক সভাপতি খেলাফত মজলিস সিলেট জেলা শাখার সাবেক প্রচার সম্পাদক হাফিজ মাওলানা এনামুল হানান বলেছেন, জাতি আজ মহা সংকটে আপতিত, এই সংকট থেকে বেরুবার একমাত্র পথ হচ্ছে মহাসংকটকালীন জাতীয় ঐক্য ও সংহতি। এটা মুখের আহ্বানে হবে না। কাজে সে ঐক্য-সংহতির প্রমাণ দিতে হবে।
মহাসংকটকালীন এই জাতীয় ঐক্য-সংহতির উদ্যোগ নেয়ার ও নেতৃত্ব দেয়ার যোগ্যতা ও সামর্থ বর্তমান ক্ষমতাসীনদের নেই!তাই সরকারের বিদায় সময়ের দাবি।
তিনি ৩ জুলাই ২৭রমজান খেলালাত মজলিস জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহাড়পাড়া ইউনিয়ন শাখার পক্ষথেকে বন্ধু সংগঠনের সম্মানে অায়োজিত ইফতার মাহফিল ও অালোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন, ইউনিয়ন খেলাফত মজলিস নেতা মাওলানা তফজ্জুল হোসাইনের সভাপতিত্বে ও সাংগঠনিক সস্পাদক মাওলানা দিলোয়ার হোসাইনের পরিচালনায় অনুষ্টিত অালোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খেলাফত মজলিস জগন্নাথপুর পৌর শাখার সভাপতি মাওলানা সুহাইল অাহমদ চুনু, খেলাফত মজলিস জগন্নাথপুর উপজেলা শাখার সহসেক্রেটারী মাওলানা ইসসাঈল হোসেন সৌরভ, মাসিক জগন্নাথপুর পত্রিকার সম্পাদক মুহাম্মদ ইয়াকুব, সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন বিএনপির সহসভাপতি কবি সৈয়দ অাজমল হোসেন, ইউনিয়ন জামায়াতে ইসলামী বাংলাদেশের সহসভাপতি কাজি সৈয়দ জুনেদুর রহমান, ইউনিয়ন জমিয়তে উলামায়ে ইসলাস বাংলাদেশের সহসভাপতি হাকীম মাওলানা সৈয়দ তাজুল ইসলাম, ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ খাইরুল ইসলাম, ইউনিয়ন জামায়াতের সহসভাপতি সৈযদ নুরুল ইসলাম, সেক্রেটারী শামছুল ইসলাম, খেলাফত মজলিস নেতা মাওলানা বুরহান উদ্দিন, প্রবাসী মজলিস নেতা অাকিকুর রহমান, জগন্নাথপুর উপজোলা ছাত্র মজলিসের অফিস সম্পাদক সৈয়দ হেলাল অাহমদ, সৈয়দ রায়হান অাহমদ, কবি এম এ রশীদ, অানিছ অাহমদ সুমন, ছাত্রনেতা অাখতার অালম সিপার, ছাত্র মজলিস সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয় শাখার সেক্রেটারী সৈয়দ রিয়াদ অাহমদ, প্রমুখ।
উল্লেখ্য যে জগন্নাথপুর উপজেলায় এই প্রথম বন্ধু সংগঠনের সম্মানে অায়োজন করেছিল খেলাফত মজলিসে ইফতার মাহফিল ও অালোচনা সভা।য়

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com