1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বাবার অপমান সইতে না পেরে ধর্ষিতা কলেজছাত্রীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:২৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন ইরানে হামলা করবে ইসরায়েল

জগন্নাথপুরে বাবার অপমান সইতে না পেরে ধর্ষিতা কলেজছাত্রীর আত্মহত্যা

  • Update Time : সোমবার, ৩১ জুলাই, ২০১৭
  • ২৯৪ Time View

আলী আহমদ,গোবিন্দ দেব ও আজহারুল হক ভূইঁয়া ::
জগন্নাথপুরে ধর্ষনের শিকার এক কলেজছাত্রী বিষপান করে আত্মহত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকাল ১০টায় দিকে ধর্ষিতা পরিবারের লোকজনের অগোচরে বিষপান ধরে যন্ত্রনায় ছটফট করতে দেখে পরিবারের লোকজন স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রথম নিয়ে আসেন। অবস্থা খুবই অবনতি হলে কর্মরত চিকিৎসক তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখাকার দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। এ সংবাদ লেখা পর্যন্ত মেয়েটির মরদেহ সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় ধর্ষিতার বড় বোন রুনা বেগম কান্নাজড়িত কন্ঠে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, কলেজ থেকে বাড়ি যাবার পথে বখাটে ইউনুস জোরপূর্বক গাড়িতে তুলে নিয়ে গিয়ে আমার বোনকে ধর্ষন করেছে। এ ঘটনার বিচার চাইতে গিয়ে আমার বাবার চরমভাবে অপমানিত হন।বাবার অপমান সহ্য করতে না পেরে আজ সোমবার সকালে বিষপান করে আত্মহত্যা করেছে আমার বোন।

স্থানীয় এলাকাবাসী জানান, উপজেলার পাটলী ইউনিয়নের চাঁনপুর (কবিরপুর) গ্রামের কৃষক আকলুল মিয়ার মেয়ে জগন্নাথপুর ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেনীর ছাত্রী রুমেনা বেগম গত ৩/৪ দিন আগে বাড়ি থেকে বের হয় কলেজের যাওযার জন্য। এসময় একই ইউনিয়নের চকাছিমপুর গ্রামের আবু মিয়ার ছেলে অটো রিকশা চালক ইউনুস মিয়া (২৮)সহ ২/৩ বখাটে রাস্তা থেকে কলেজছাত্রীকে জোরপূর্বক অটোরিকশায় তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। মেয়েটি এ ঘটনাটি বাবা মাকে জানানোর পর ধর্ষনের শিকার ছাত্রীর বাবা কৃষক আকলুল মিয়া গ্রামের কয়েকজন লোক নিয়ে ধর্ষক ইউনুসের পরিবারের লোকজনকে বিষয়টি জানান। এ সময় ধর্ষকের বাবা আবু মিয়াসহ ও তার পরিবারের লোকজন তাদেরকে অপমান করে তাড়িয়ে দেয়। বাবার এমন অপমান সইতে না পেরে সকাল ১০টায় মেয়েটি বিষপান করে মৃতু্্যর মুখে ঢলে পড়লে প্রথম তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্মরত চিকিৎকরা সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নিয়ে যাওয়ার পর কর্মরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন।
স্থানীয় ওয়ার্ডের মেম্বার ছুুরক মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, তিনি খবর পেয়ে সিলেট ওমমানি মেডিকেল হাসপাতালে যাচ্ছে। পরে বিস্তারিত জানাবেন।

এদিকে সোমবার বিকেলে সরজমিনে ওই গ্রামের গেলে স্থানীয় এলাকাবাসী জানান, মেয়েটি টিউশনী করে নিজের লেখাপড়ার খরছ চালানোর পাশাপাশি সংসারেও বাবাকে সাহায্য করত। সে খুবই মেবাধি ও শান্তিপ্রিয় ছিল জানান লোকজন।

কলেজছাত্রীর বড় বোন রুনা বেগম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গত কয়েক মাস আগে আমার বোন চকাছিমপুর গ্রামে টিউশনী করত। ওই সময় বখাটে ইউনুস তাকে উত্যক্ত করে আসছিল। তার যন্ত্রনায় সে টিউশনী ছেড়ে দেয়। কিন্তু বখাটের হিংস্রথাবা থেকে রক্ষা পায়নি আমার বোন। তার নির্যাতনের কারনে সে আত্মহত্যা করেছে। আমরা এ ঘটনার বিচার চাই।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত চিকিৎসক ডাঃ জামিল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, মুর্মুষ অবস্থায় মেয়েটিকে আমাদের এখানে নিয়ে আসা হয়। তার অবস্থায় খুবই অবনতি হওযায় আমরা দ্রুত তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করি। সে ইদুরের বিষ পান করেছে।

এব্যাপারে জগন্নাথপুর থানার ওসি হারুনুর রশিদ চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, শুনেছি মেয়েটি আত্মহত্যা করেছে। ধর্ষনের বিষয়টি জানা নেই। এধরনের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com