1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বাবার উপর প্রতিশোধ নিতে পুত্র কে হত্যা করা হয়েছে, আদালতে স্বীকারোক্তি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

জগন্নাথপুরে বাবার উপর প্রতিশোধ নিতে পুত্র কে হত্যা করা হয়েছে, আদালতে স্বীকারোক্তি

  • Update Time : বুধবার, ১ মার্চ, ২০১৭
  • ২৩৬ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে তৃতীয় শ্রেনীর স্কুল ছাত্র শিশু শুকুর আলম হত্যাকান্ডের রহস্য উম্মোচিত হয়েছে। হত্যাকান্ডের মুলহোতা মামলার প্রধান আসামী নানু মিয়া গতকাল বুধবার আদালতের স্বীরোক্তিমুলক জবাববন্ধী প্রদান করেছে।
মামলার তদন্তকারী কর্মকর্তা জগন্নাথপুর থানার এস,আই সাইফুল ইসলাম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে বুধবার সন্ধ্যা সাড়ে ছয়টার সময় জানান, শিশু শুকুর আলমের হত্যাকারী নানু মিয়া আদালতে ৬৪ ধারায় স্বীকারোক্তি জবাববন্ধী দিয়েছে। সে এই খুনের সঙ্গে জড়িত। হত্যার কারন হিসেবে সে জানায়, নিহত শিশুর বাবা মজর উদ্দিন প্রায় ৩ মাস পূর্বে তাকে উলঙ্গ করে পিঠিয়েছিল। এ ঘটনার প্রতিশোধ নিতে শিশু শুকুর কে হত্যা করা হয়েছে। তিনি আরো জানান, আসামীর স্বীকারোক্তিতে ব্যবহৃত ধারালো রক্তমাখা কাচি উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানান, উপজেলার কলকলিয়া ইউনিয়নের কান্দারগাও (নোয়াগাও) গ্রামের মজর উদ্দিনের সঙ্গে একই গ্রামের নানু মিয়া গংদের দীর্ঘদিন ধরে পূর্ববিরোধ ও মামলা মোকদ্দমা চলছে। যার জের ধরে গত সোমবার দুপুরে মজর উদ্দিনের শিশুপুত্র স্থানীয় কামারখাল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র শুকুর আলম কে প্রতিপক্ষের লোকজন ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে লাশ গ্রামের হাওরে ফেলে দেয়।

হত্যাকান্ডের ঘটনায় নিহত শিশুর বাবা মজর উদ্দিন বাদী হয়ে জগন্নাথপুর থানায় মঙ্গলবার সাতজনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। পুলিশ হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ঘটনার দিন রাতেই থানার এস,আই সাইফুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ কান্দারগাও নোয়াগাও গ্রামের ইলিয়াস মিয়ার পুত্র নানু মিয়া, সুরুজ উল্লার পুত্র সুর ইসলাম, ও আব্দুল হামিদের পুত্র রাসেল মিয়া কে গ্রেফতার করে। খুনের মুলহোতা নানু মিয়ার স্বীকারোক্তিতে পুলিশ তার বাড়ি থেকে গত মঙ্গলবার হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো কাচি উদ্ধার করেছে।

নিহত শিশু শুকুর আলমের বাবা মজর উদ্দিন ঁজগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, আমি আমার পুত্র হত্যার বিচার চাই। তিনি পুলিশের প্রশংসা করে বলেন, পুলিশ খুব দ্রুত আমার ছেলের হত্যাকারী কয়েকজন গ্রেফতার করায় আমরা কৃতজ্ঞতা প্রকাশ করছি। আশা করি দ্রুত অপর আসামীকে গ্রেফতার করা হবে।

জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মুরছালিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, গ্রেফতারকৃত ৩ আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। মামলার অপর আসামীদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com