1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিদেশ ফেরত অসুস্থ কিশোরীকে প্রধানমন্ত্রীর তহবীল থেকে ১ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

জগন্নাথপুরে বিদেশ ফেরত অসুস্থ কিশোরীকে প্রধানমন্ত্রীর তহবীল থেকে ১ লাখ টাকা আর্থিক অনুদান প্রদান

  • Update Time : বুধবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৫২ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জেহর জগন্নাথপুরে এতিম অসহায় ষোড়শী কন্যা মধ্যপ্রাচ্যের জর্ডান ফেরৎ অসুস্থ সীমা বেগমকে প্রধানমন্ত্রীর তহবীল থেকে প্রবাসী কল্যাণ মন্ত্রনালয়ের মাধ্যমে ১ লাখ টাকার চেক প্রদান করা হয়েছে।
বুধবার জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অসহায় এতিম সীমা বেগম ও তার চাচা আবু তালিবের হাতে ১লাখ টাকার চেক তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহ্ফুজুল আলম মাসুম। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান উপজেলা শিক্ষা অফিসার জয়নাল আবেদীন, মুক্তিযুদ্ধা আব্দুল কাইয়ূম, সহকারী প্রোগ্রামার আইসিটি আশিষ চক্রবর্তী, দৈনিক ইত্তেফাক সংবাদদাতা মোঃ আব্দুল হাই, আইসিটি টেকনিশিয়ান অরূপ সরকার, ইউএনও অফিসের স্টাফ আব্দুর রউফ, ফয়ছল চৌধূরী প্রমূখ উপস্থিত ছিলেন।
জানা যায়, জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়নের জয়নগর গ্রামের মৃত দবির মিয়ার ১৪ বছরের শিশু কন্যা সীমা বেগমকে তার চাচা আবু তালিব প্রায় ২ বছর আগে দালালদের মাধ্যমে গৃহকর্মী হিসেবে মধ্যপ্রাচ্যের জর্ডান পাঠিয়ে দেয়া হয়। প্রায় বছর খানেক জর্ডান অবস্থানের পর শিশু কন্যা সীমা বেগম অসুস্থ হয়ে পড়ে। গত বছরের নভেম্বর মাসে সীমা বেগম অসুস্থ শরীর নিয়ে জর্ডান থেকে বাংলাদেশে ফিরে আসে। ঢাকা বিমান বন্দরে আসার পর সীমার আত্মীয় স্বজন না থাকায় মিডিয়া কর্মীরা অসুস্থ সীমাকে ঢাকার মানসিক হাসপাতালে ভর্তি করেন। সীমার করুন কাহিনী নিয়ে প্রতিবেদন বিভিন্ন পত্রিকায় প্রকাশিত হলে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে আসে।
সীমার চাচা আবু তালিব জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকেবলেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় এবং আমাদের ইউএনও মহোদয়ের সহযোগিতায় আমার ভাতিজি চিকিৎসার জন্য এ অনুদান পেয়ে।
জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম জন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রধানমন্ত্রীর তহবিল থেকে পাওয়া ১ লাখ টাকার চেক আমরা বিদেশ ফেরত অসহায় কিশোরীর পরিারের হাতে ‡‌তুলে দেওয়া।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com