1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিদ্যুতের প্রি-পেইড মিটারের রিচার্জ কার্ডের ভোগান্তি এড়াতে ৬৭টি কেন্দ্রে চালু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

জগন্নাথপুরে বিদ্যুতের প্রি-পেইড মিটারের রিচার্জ কার্ডের ভোগান্তি এড়াতে ৬৭টি কেন্দ্রে চালু

  • Update Time : রবিবার, ২৯ জুলাই, ২০১৮
  • ২৮০ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় বিদ্যুতের প্রি-পেইড মিটারের রিচার্জ কার্ড এখন ৬৭টি কেন্দ্রে পাওয়া যাচ্ছে। ফলে গ্রাহকদের রিচার্জকার্ডের জন্য সকাল থেকে দীর্ঘ লাইনে দাঁড়িয়ে থাকার ভোগান্তি কমেছে। রোববার জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আবুল কালাম আজাদ স্থানীয় সাংবাদিকদের এমন তথ্য নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, গ্রাহকদের সুবিধার্থে মোবাইল এজেন্টের মাধ্যমে রিচার্জ কার্ড সরবরাহ করা হচ্ছে। এছাড়াও আগামী মাস থেকে আরো দ’ুটি ব্যাংকে রিচার্জ কার্ডের সুবিধা দেয়া হবে। তিনি বলেন, ডিজিটাল প্রি-পেইড মিটারে রিচার্জ কার্ডের জন্য এখন গ্রাহকদের কোন ভোগান্তি নেই।
জগন্নাথপুর উপজেলার বিদ্যুৎ অফিস কার্যালয় সূত্র জানায়, এ উপজেলায় বিদ্যুতের গ্রাহক রয়েছেন প্রায় ১৫ হাজার। তারমধ্যে গত এক বছরে সাড়ে ১০ হাজার গ্রাহক ডিজিটাল প্রি-পেইড মিটার ব্যবহার করছেন। এই দশ হাজার গ্রাহকদের একমাত্র উপজেলা বিদ্যুৎ কার্যালয় থেকে রিচাজর্ কার্ড সরবরাহ করা হতো। ফলে সকাল থেকে সন্ধ্যারাত পর্যন্ত উপচেপড়া ভীর লেগেই থাকতো। এসব গ্রাহকদের সেবা নিয়ে হিমশিম খেতে হয় কর্মকর্তা কর্মচারিদের। সম্প্রতি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে এ সংক্রান্ত একটি প্রতিবেদন প্রকাশিত হলে কর্তৃপক্ষের টনক নড়ে। জগন্নাথপুর পৌর এলাকার বাসুদেব বাড়ির বাসিন্দা বিশ্ববৈদ্য জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান,রিচার্জ কার্ডের জন্য দীর্ঘসময় প্রয়োজনীয় কাজ ফেলে লাইনে দাঁড়িয়ে থাকতে হতো। এখন যেকোন সময় রিচার্জকার্ডের এজেন্ট মোবাইলের দোকান থেকে কার্ড সরবরহ করতে পারি।
বিদ্যুতের নির্বাহী প্রকৌশলী শ্যামল চন্দ্র দাশ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, বর্তমানে জগন্নাথপুর উপজেলার ৬৭টি কেন্দ্রে প্রি-পেইড মিটার রিচার্জ কার্ডের এজেন্ট দেয়া হয়েছে। গ্রাহকদের সুবিধার্থে আরো দুটি ব্যাংকে কার্ড সরবরাহের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। তিনি বলেন,সকল গ্রাহকদেরকে আমরা প্রি-পেইড মিটারের আওতায় আনার চেষ্ঠা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com