1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিদ্যুতের লাইনে কাজ করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:১৫ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিদ্যুতের লাইনে কাজ করতে গিয়ে লাইনম্যানের মৃত্যু

  • Update Time : সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭
  • ২২৬ Time View

স্টাফ রিপোর্টার :: জগন্নাথপুর পৌর এলাকায় বিদ্যুতের লাইনে কাজ করতে গিয়ে অখিল দাস নামে এক বিদ্যুৎ শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ সকাল পৌনেসাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি পৌর এলাকার জগন্নাথপুর গ্রামের সুরেশ দাসের পুত্র।

এলাকাবাসী জানান, রোববার বিকেলে জগন্নাথপুর কুমারখালি এলাকায় বিদ্যুতের ট্রান্সফরমানে স্থানীয় বিদ্যুৎ অফিসের লাইনম্যান অখিল দাস কাজ করার সময় ওপর থেকে নিচে পড়ে যায় । এতে তিনি গুরতর আহত হলে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্মরত চিকিৎকরা আশংকাজনক অবস্থায় তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সেখানকার চিকিৎসকরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করলে ভোরে সেখানে ভর্তি করা হয্ দুই ঘন্টা চিকিৎসাধীন থাকাবস্থায় সোমবার সকাল পৌনে সাতটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিদ্যুৎ শ্রমিক অকিল দাসের মৃত্যুর খবর জগন্নাথপুরে এসে পৌঁছলে তার স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। স্ত্রী সন্তানদের হাহাজারিতে হৃদয়বিদারক দৃশ্যর অবতরন ঘটে।
অখিল দাসের স্বজনরা জানান, অখিল বিদ্যুতের লাইন বন্ধ করে কুমারখালীতে কাজ করতে যান। কিন্তুু কাজ শেষ না হওয়ার আগেই বিদ্যুৎ অফিস থেকে অসাবধানবশত লাইন চালু করা হলে তিনি বিদ্যুৎপৃষ্ট হয়ে মাটিতে পড়ে যান।
জগন্নাথপুর বিদ্যুৎ অফিসের উপ- সহকারী প্রকৌশলী পাবেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অখিল বিদ্যুতের ট্রান্সফরমারের ওপর থেকে অসাবধানতাবশত নিচে পড়ে গিয়ে আহত হলে আমরা তার চিকিৎসার ব্যবস্থা করি। রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান। পাবেল বিদ্যুৎ অফিস থেকে অসাবধানবশত লাইন চালু বিষয়টি অস্বীকার করে বলেন, তখন বিদ্যুৎ সংযোগ বন্ধ ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com