1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ, ৯৩ হাজার টাকা জরিমানা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:০২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিদ্যুৎ চুরি করে ইজিবাইক চার্জ, ৯৩ হাজার টাকা জরিমানা

  • Update Time : বুধবার, ১৯ জুন, ২০১৯
  • ১৫৬০ Time View

সুনামগঞ্জের জগন্নাথপুরে চুরি করে বিদ্যুৎ ব্যবহার করায় তিন ব্যক্তিকে ৯৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে। আগামী ২৬ জুন জরিমানা পরিশোধের জন্য দিন ধার্য করা হয়েছে।
স্থানীয় উপজেলা বিদ্যু প্রকৌশলী কার্যালয় সুত্র জানায়, জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের কুড়িকা এলাকাস্থ শাহবন্দর মার্কেটে দীর্ঘদিন ধরে অবৈধভাবে বিদ্যু চুরি করে ইজিবাইক গাড়ি চার্জ করে আসছেন সৈয়দ সাজ্জদুর রহমান, সমরাজ আলী ও সৈয়দ সায়েদুল হক। গত ১৭ জুন (সোমবার) গোপন সংবাদের ভিত্তিত্বে জগন্নাথপুর উপজেলা আবাসিক বিদ্যুৎ প্রকৌশলী আজিজুল ইসলাম আজাদের নেতৃত্বে বিদ্যুতের বিভাগের লোকজন অভিযান চালিয়ে অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহার করে ইজিবাইক গাড়ি চার্জ দেওয়ার অভিযোগে ওই তিন ব্যক্তিকে জরিমানা করা হয়।
জগন্নাথপুর উপজেলা আবাসিক প্রকৌশলী (বিদ্যুৎ) আজিজুল ইসলাম আজাদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, দীর্ঘদিন ধরে চুরি করে বেআইনিভাবে বিদ্যুতের সংযোগ দোকানে লাগিয়ে ইজিবাইক গাড়ি চার্জ করা আসছেন তাঁরা। এজন্য হাজী সাজ্জাদুর রহমান. সমরাজ আলী ও সৈয়দ সায়েদুল হককে ৯৩ হাজার ১শত ৪২ টাকা জরিমানা করা হয়েছে। আগামী ২৬ জুন ওই টাকা পরিশোধ করার জন্য তারিখ নির্ধারণ করা হয়েছে। তিনি বলেন, এধরনের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com