1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে এমএ মান্নান- শেখ হাসিনা গরিব দুঃখী মানুষের কল্যানে নিরসলভাবে কাজ করছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে এমএ মান্নান- শেখ হাসিনা গরিব দুঃখী মানুষের কল্যানে নিরসলভাবে কাজ করছেন

  • Update Time : শুক্রবার, ২ নভেম্বর, ২০১৮
  • ১৬৪ Time View

স্টাফ রিপোর্টার::
সুনামগঞ্জ-৩ আসনের সদস্য সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, এক সময় এদেশের মানুষ দরিদ্রতার কষাঘাতে জর্জরিত ছিল। খেয়ে না খেয়ে জীবন চলেছে সাধারন মানুষের। কিন্তুু এখন আর সেই চিত্র নেই। এখন মানুষ পেট ভরে ভাত খেতে পারে। শান্তিতে ঘুমাতে পারে। কারন আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় থাকায় দরিদ্র জনগোষ্টির ভাগ্য উন্নয়নের ফলে পাল্টে গেছে সাধারন মানুষের পুরোদিনের দুঃখ কণ্ঠ।
তিনি বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে এদেশ স্বাধীন হয়েছিল। এই দেশ ও দেশের মানুষ আওয়ামী লীগের সরকারের নিকট নিরাপদ। আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সর্বদাই হত দরিদ্র, গরিব দুঃখী মানুষের কল্যানে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। আমরা তাঁরই নির্দেশে কাজ করছি।
তিনি বলেন, বর্তমান সরকারের কারনে বাংলাদেশ এখন উন্নয়নের মহাসড়কে পৌছে গেছে। এ সরকারের ধারাবাহিক উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দেওয়ার জন্য তিনি সবার প্রতি আহবান জানিয়েছেন।

আজ শুক্রবার বিকেলে সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে স্থানীয় আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের উদ্যোগে মজিদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সামনে আয়োজিত এক জনসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিপালের পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, সুনামগঞ্জের এলজিইজির নির্বাহী প্রকৌশলী ইকবাল হোসেন, জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু মিয়া, সহ সভাপতি ও ইউপি চেয়ারম্যার সিরাজুল হক, সহ সভাপতি আব্দুল মালেক, আব্দুল কাইয়ুম মশাহিদ, আনহার মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, উপজেলা প্রকৌশলী গোলাম সারোয়ার, জগন্নাথপুর উপজেলা কৃষক লীগ সভাপতি আফছর উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক হাজী ইকবাল হোসেন ভুঁইয়া, উপজেলা উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারন সম্পাদক আবুল হোসেন, সহ সভাপতি সাইফুল ইসলাম, এম, ফজরুল ইসলাম, পাটলী ইউনিয়ন পরিষদের সাবেক প্যানেল মেয়র নজরুল ইসলাম, উপজেলা যুবলীগ নেতা ইব্ররাহীম আলী, রাসেল আহমদ চৌধুরী, সিপন আহমদ, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, সাধারন সম্পাদক শাহ রুহেল, যুগ্ম সম্পাদক ছায়াদ আহমদ, প্রচার সম্পাদক সজিব রায় দূর্জয়সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
জনসভার পূর্বে প্রতিমন্ত্রী এমএ মান্নান কলকলিয়া ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অর্থায়নে প্রায় ৪ টাকা ব্যয়ে ৬ টি পাকাকরণ সড়কের কাজের উদ্বোধন ও একটি কালভার্টের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

এদিকে খাশিলা ননী খালের ওপর কালভার্টের ভিত্তিপ্রস্তর স্থাপনের পূর্বে ওই গ্রামের আলা উদ্দিন মিয়ার বাড়িতে প্রতিমন্ত্রী উঠান বৈঠনে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

আলা উদ্দিন মিয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা সুহিন আহমদ দুদু মিয়ার পরিচালনায় এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু মিয়াসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com