1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিল-বোর্ড, ফেস্টুন, পোষ্টার অপসারণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বিল-বোর্ড, ফেস্টুন, পোষ্টার অপসারণ

  • Update Time : শনিবার, ১৭ নভেম্বর, ২০১৮
  • ২১৯ Time View

স্টাফ রিপোর্টার::
আগামী জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু ও সুন্দর পরিবেশে সম্পন্ন করার লক্ষ্যে সারাদেশের ন্যায় সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার বিভিন্নস্থান থেকে বিল-বোর্ড, পোষ্টার ও ফেস্টুন অপসারণ করা হয়েছে।
আজ শনিবার সকাল থেকে দিনভর জগন্নাথপুর পৌরশহরসহ উপজেলার বিভিন্নস্থানে সুনামগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনজুর আলমের নেতৃত্বে এদল পুলিশের উপস্থিতিতে এ অভিযান পরিচালিত হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনজুর আলম জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এধরনের অভিযান অব্যাহত থাকবে।

জানা যায়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে জগন্নাথপুর-দক্ষিণ সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামী লীগ, বিএনপি, জাপাসহ বিভিন্ন রাজনৈতিক দলের ব্যানারে সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশি প্রার্থীদের পক্ষ থেকে উপজেলা পরিষদ এলাকা, স্থানীয় পৌরপয়েন্ট, ইকড়ছই মাদ্রাসা পয়েন্ট, হাসপাতাল পয়েন্টসহ উপজেলার বিভিন্ন শুরুত্বপূর্ণ স্থানে পাকা স্থাপনায়, গাছে, বিদ্যুতের খুঁটিতে বিল-বোর্ড, পোষ্টার, ফেষ্টুন সাটানো হয়।
আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচণ সম্পন্নের লক্ষ্যে এসব নির্বাচনী প্রচার মাধ্যম অপসারণ করা হয়।
এদিকে আজ জগন্নাথপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে পৌর শহরের মাইকিং করা হয়েছে এসব প্রচারমাধ্যমে দ্রুত অপসারণ করার জন্য।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com