1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ব্যবসায়ী ফজলু মিয়া আর নেই, বিভিন্ন মহলের শোক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১১ অপরাহ্ন

জগন্নাথপুরে ব্যবসায়ী ফজলু মিয়া আর নেই, বিভিন্ন মহলের শোক

  • Update Time : শুক্রবার, ১০ মে, ২০১৯
  • ৯৫১ Time View

স্টাফ রিপোর্টার::

জগন্নাথপুরে উপজেলা সদরের জগন্নাথপুর বাজারের বিসিআইসি ডিলার ও ফার্টিলাইজার এসোসিয়েশন জগন্নাথপুর উপজেলা শাখা কমিটির কোষাধ্যক্ষ ব্যবসায়ী ফজলু মিয়া (৫৭) আর নেই।(ইন্নালিল্লাহি… রাজিউন)।

শুক্রবার তিনি তার নিজবাড়ীতে উপজেলার চিলাউড়া গ্রামে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। তিনি অনেক দিন ধরে অসুস্থতা ভুগছিলেন। রাতে তারাবির নামাজের পর মরহুমের জানাজা নামাজ শেষে পরিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের  সভাপতি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকমল হোসেন, সাধারন সম্পাদক রেজাউল করিম রিজু, যুগ্ম সম্পাদক লুৎফুর রহমান, সাংগঠনিক সম্পাদক বদরুল ইসলাম, মুক্তাদীর আহমদ, জয়দ্বীপ সুত্রধর বীরেন্দ্র, উপজেলা শ্রমিক লীগের সাবেক সভাপতি নুরুল হক,  জগন্নাথপুর বাজার বনিক সমিতির আফছর উদ্দিন ভূঁইয়া, বাজার ব্যবস্খাপনা কমিটিরসাধারন সম্পাদক জাহির উদ্দিন,  উপজেলা যুবলীগের সভাপতি কামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মুজিবুর রহমান, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাফরোজ ইসলাম, ফার্টিলাইজার এসোসিয়েশন জগন্নাথপুর উপজেলা কমিটির সভাপতি ধনেশ চন্দ্র রায়, সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান তালুকদার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com