1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মনোনয়ন দাখিলের শেষ দিনেও আচরন বিধি লঙ্গন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

জগন্নাথপুরে মনোনয়ন দাখিলের শেষ দিনেও আচরন বিধি লঙ্গন

  • Update Time : মঙ্গলবার, ৩ মে, ২০১৬
  • ২১৪ Time View

স্টাফ রির্পোটার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে নির্বাচনী আচরন বিধি লঙ্গন চলছেই। মঙ্গলবার মনোনয়ন দাখিলের শেষ দিনেও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা আচরন বিধি লঙ্গন করে তাদের মনোনয়ন জমা দিয়েছেন।
দুপুরে কলকলিয়া ইউনিয়নের বিএনপি মনোণিত চেয়ারম্যান প্রার্থী যুক্তরাজ্য প্রবাসি আলহাজ্ব রফিক মিয়া মোটর সাইকেল শো-ডাউনের মধ্য দিয়ে কর্মী সমর্থকদের নিয়ে উপজেলা সদরে এসে মনোনয়ন পত্র দাখিল করেছেন। আরেক বিএনপি মনোনিত প্রার্থী রানীগঞ্জ ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সামছুল ইসলামও শো-ডাউনের মাধ্যমে মনোনয়ন জমা দেন। অপর দিকে স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসি আওয়ামীলীগ নেতা সাবেক চেয়ারম্যান হারুনুর রাশিদ সহ¯্রাধিক লোকজন নিয়ে মিছিল সহকারে মনোনয়ন ফরম দাখিল করেছেন। সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী যুক্তরাজ্য প্রবাসি তৈয়ব মিয়া কামালী শো-ডাউনের মাধ্যমে আচরন বিধি লঙ্গন করে তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। অভিযোগ উঠেছে তিনি মোটর সাইকেল ও অটোরিকশাযোগে কর্মীবাহিনী নিয়ে অাচরন বিধি লঙ্গন করে মিছিলসহকারে উপজেলা সদরে এসে মনোনয়নপত্র জমা দেন। পরে তাদেরকে বিরিয়ানী দিয়ে আপ্যায়ন করান।

জগন্নাথপুর উপজেলার সাতটি ইউনিয়ন নির্বাচনের প্রধান সমন্ধয়ক ইউএনও মোহাম্মদ হুমায়ুন কবির জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আচরন বিধি লঙ্গনকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সার্বক্ষনিক ম্যাজিস্ট্রেট পর্য়বেক্ষনে থাকবে। তিনি জানান, আচরন বিধি লঙ্গনকারী প্রার্থীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নির্বাচন রির্টানিং অফিস সুত্রে জানা যায়, এ উপজেলার সাতটি ইউনিয়নে মোট ৩৭ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। এর মধ্যে আওয়ামীলীগ সাতজন, বিএনপি সাত জন ও জাতীয় পাটি দুইজন, ও স্বতন্ত্র প্রার্থী ১৯ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com