1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মাদকাসক্ত পুত্র এখন জেল হাজতে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে মাদকাসক্ত পুত্র এখন জেল হাজতে

  • Update Time : রবিবার, ১০ জানুয়ারী, ২০১৬
  • ৩০৮ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুরে গ্রেফতারকৃত মাদকাসক্ত যুবক এখন জেল হাজতে। রোববার দুপুরে থানা পুলিশ তাকে সুনামগঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
শনিবার সন্ধ্যায় এলাকাবাসী মাদকাসক্ত যুবককে আটক করে থানা পুলিশে সোর্পন করে।

কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামে এক মাদকাসক্ত ছেলে তার স্ত্রী সন্তানকে মাধরর করে রক্তাক্ত করার ঘটনায় তাকে পুলিশে সোর্পদ করা হয়েছে। রোববার তাকে সুনামগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্র জানায়, উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের মৃত আরশ মিয়ার ছেলে কবির মিয়া দীর্ঘদিন ধরে মাদকাসক্ত অবস্থায় রয়েছেন। মাদকের টাকার জন্য প্রায়ই পরিবারের লোকজনকে মারধর করেন। শুক্রবার গভীররাতে মাদকের টাকার জন্য তার অবুঝ মেয়ে তামিনা বেগম (৮) ও স্ত্রী ঝর্না বেগমকে মারধর করে রক্তাক্ত করেন। তাদেরকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এঘটনায় প্রতিবেশীদের সহায়তায় শনিবার সন্ধ্যায় কবির মিয়ার মা সাবু বেগম ছেলেকে পুলিশে সোর্পদ করেন।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মুরছালিন জানান, মাদকাসক্ত পুত্রকে সুনামগগঞ্জ জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com