1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মা-ছেলেকে বিষ খাইয়ে টাকা লুট করে পালিয়েছে কাজের মেয়ে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৩৫ অপরাহ্ন

জগন্নাথপুরে মা-ছেলেকে বিষ খাইয়ে টাকা লুট করে পালিয়েছে কাজের মেয়ে

  • Update Time : বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯
  • ৩৫৯ Time View

স্টাফ রিপোর্টৈর:
সুনামগঞ্জের জগন্নাথপুরে বৃদ্ধ মা ও ছেলেকে বিষ খাইয়ে ঘরের জিনিসপত্র লুট করে এক কাজের মেয়ে পালিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার পাটলী ইউনিয়নের ক্ষেত্রপাশা গ্রামের এ ঘটনাটি ঘটেছে।
জানা যায়, ওই গ্রামের মৃত ইদ্রিছ আলীর ছেলে আলতা রহমান গত দুই/তিন দিন পূর্বে সংসারের কাজ করার জন্য একজন কাজের মেয়ে নিয়োগ করেন।
গতকাল দুপুর ১২টার দিকে আলতা রহমান (৪০) ও তার বৃদ্ধা মা চমকতেরা বিবি (৭০)কে চায়ের সঙ্গে বিষ মিশিয়ে অচেতন করে নগদ টাকা-পয়সাসহ জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়।
স্থানীয়রা অচেতন অবস্থায় মা-ছেলেকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গিলে কর্মরত চিকিৎসক আশঙ্কাজনক অবস্থায় তাদেরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।
স্থানীয় এলাকার বাসিন্দা আবুল হোসেন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম বলেন, বিষে আক্রান্ত বৃদ্ধা মা ও ছেলে দীর্ঘদিন ধরে তাদের মামা যুক্তরাজ্য প্রবাসি জামাল মিয়ার বাড়ির নিচতলা বসবাস করে আসছিল। তাদের মুল বাড়ি ছাতক থানায়। ঘটনার দিন সকালের দিকে চায়ের সঙ্গে বিষ মিশিয়ে তাদেরকে অচেতরণ করে নগদ ১২ হাজার টাকাসহ জিসিনপত্র দিয়ে পালিয়ে গেছে। তবে ওই কাজের মেয়ের পরিচয় আমাদের কেউ জানেন না। ঘটনার সময় বাড়ির ওপর তলায় প্রবাসি ঘুমিয়ে ছিলেন বলে তিনি জানিয়েছেন।
জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের দায়িত্বরক চিকিৎসক ডাঃ শায়খুল ইসলাম
জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিষে আক্রান্ত মা-ছেলের মুখে বিষাক্ত সাদা রংঙ্গের পাউডার জাতের পর্দাথ পাওয়া গেছে। আক্রান্তরা জানিয়েছেন তাদের কাজের মেয়ে বিষ খাইয়ে
জিনিসপত্র নিয়ে গেছে।
পাটলী ইউনিয়ন পরিষদের স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য এখলাছ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, তিনদিন পূর্বে নতুন কাজের মেয়ে নিয়োগ করেন পরিবারের লোকজন। তবে ওই কাজের মেয়ের পরিচয় কেউ জানেন না। শুনেছি চায়ের সঙ্গে বিষ খাইয়ে জিনিসপত্র নিয়ে মেয়েটি পালিয়ে গেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com