1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মিথ্যা মামলার হয়রানী থেকে রক্ষা পেতে পুলিশ সুপার বরাবরে আবেদন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:০৯ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুরে মিথ্যা মামলার হয়রানী থেকে রক্ষা পেতে পুলিশ সুপার বরাবরে আবেদন

  • Update Time : শনিবার, ২০ মে, ২০১৭
  • ১৯২ Time View

স্টাফ রিপটার::জগন্নাথপুর উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া পুঞ্জি গ্রামে গ্রাম্য বিরোধের জের ধরে এক প্রভাবশালী পরিবারের রোষানলে পড়ে নিরীহ জনগন মিথ্যা মামলায় হয়রানীর শিকার হচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। ভূক্তভোগী লোকজন মিথ্যা ও হয়রানীমুলক মামলা থেকে পরিত্রাণ পেতে সুনামগঞ্জের পুলিশ সুপার বরাবরে আবেদন করেছেন।
লিখিত আবেদনে চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের পুঞ্জি চিলাউড়া গ্রামের সাজন মিয়া বলেন, চিলাউড়া গ্রামের নীল মিয়ার সাথে গ্রাম্য নানা বিষয়াদি নিয়ে তাদের পূর্ব বিরোধ রয়েছে। যার জের ধরে নীল মিয়ার মালিকানাধীন সমধল মৌজার একটি জলমহালে মাছ ধরা নিয়ে ১০ হাজার টাকা চাঁদা দাবি ও তিন হাজার সাতশত টাকা নিয়ে যাওয়াসহ মিথ্যা কল্পকাহিনী সাজিয়ে নীল মিয়ার পক্ষে একই গ্রামের রফিক মিয়া সুনামগঞ্জ বিজ্ঞ আমলগ্রহণকারী জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৮ জনের বিরুদ্ধে গত ৯ মার্চ একটি মামলা দায়ের করেন। জগন্নাথপুর থানার তৎকালীন ওসি মুরসালিন মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দেয়ার কথা থাকলেও তিনি অন্যত্র বদলী হয়ে যাওয়ায় থানার নবাগত ওসির সাথে যোগসাজসে সরেজমিন ঘটনাস্থলে না গিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও নিরপেক্ষ স্বাক্ষীদের সাক্ষ্য না নিয়ে বাদীপক্ষ দ্বারা বসিভূত হয়ে তাহার অধীনস্থ পুলিশ পরির্দশক (তদন্ত) এর মাধ্যমে একটি প্রতিবেদন দাখিল করেন। ঘটনার বিষয়াদি স্থানীয় ইউপি চেয়ারম্যান সহ এলাকার নিরপেক্ষ ব্যক্তিরা অবহিত রয়েছেন।
এবিষয়ে চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান আরশ মিয়া বলেন, গ্রাম্য বিরোধের জের ধরে মিথ্যা মামলায় নিরীহ ব্যক্তিদের হয়রানী করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com