1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে মেয়র পদে আ:লীগ প্রার্থী হিসেবে মিজানুর রশিদ এর নাম ঘোষনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে মেয়র পদে আ:লীগ প্রার্থী হিসেবে মিজানুর রশিদ এর নাম ঘোষনা

  • Update Time : শনিবার, ২৮ নভেম্বর, ২০১৫
  • ৩৬০ Time View

স্টাফ রির্পোটার ঃ-জগন্নাথপুর পৌরসভার মেয়র পদে আওয়ামীলীগের দলীয় প্রার্থীরা নাম ঘোষনা করেছে স্থানীয় আওয়ামীলীগ। শনিবার বিকেলে তৃনমূল আওয়ামীলীগ নেতাকর্মীদের মতামত নিয়ে পৌর এলাকার ইকড়ছই গ্রামের বাসিন্দা পৌরসভার প্রথম নির্বাচিত চেয়ারম্যান মরহুম হারুনুর রশীদ হিরন মিয়ার পুত্র যুক্তরাজ্য প্রবাসি সাবেক পৌর চেয়ারম্যান মিজানুর রশিদ ভ’ইয়ার নাম দলীয় প্রার্থী হিসেবে ঘোষনা করা হয়।
এর আগে প্রার্থী বাছায় নিয়ে উপজেলা আওয়ামীলীগ এর দলীয় কার্য্যালয়ে বিকেলে ৪টায় দলের সভাপতি আকমল হোসেনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক রেজাউল করিম রিজুর পরিচালনায় এক সভা অনুষ্টিত হয়। এতে উপজেলা ও পৌর আওয়ামীলীগের নেতাকর্মীরা বক্তব্য রাখেন।

জগন্নাথথপুর উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি আকমল হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, জগন্নাথপুরের মাঠ পর্যায়ের আওয়ামীলীগ নেতাকর্মীদের মতামতের ভিত্তিত্বে আমরা পৌর নির্বাচনে দলীয় প্রার্থীর নাম ঘোষনা করেছি।

এদিকে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগের অপর ৪ জন সম্ভাব্য মেয়র প্রার্থীরা এ দলীয় সিন্ধান্তের খবর জানে না বলে তারা জানান। দলীয় মনোনয়ন প্রত্যাশী অপর প্রার্থীরা হচ্ছে সাবেক পৌর মেয়র আব্দুল মনাফ, সাবেক কমিশনার লুৎফুর রহমান, যুক্তরাজ্য প্রবাসি আওয়ামীলীগ নেতা শাহ নুরুল করিম ও আবদুল হান্নান।

আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী সাবেক পৌর মেয়র আবদুল মনাফ জানান, তৃর্নমুল আওয়ামীলীগ নেতৃকর্মীরা দলীয় প্রার্থী বাছাই এর খবর আমার জানা নেই। আমার জানা মতে, স্থানীয় আওয়ামীলীগ, জেলা ও কেন্দ্রীয় আওয়ামীলীগ এর সিন্ধান্ত অনুয়ায়ী প্রার্থী মনোনিত হবে। এ বিষয়ে আজ (শনিবার) রাতে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগ সিন্ধান্ত নেবে।

একই কথা জানিয়েছেন আরেক মনোনয়ন প্রত্যাশী লুৎফুর রহমান। তিনি জানান, স্থানীয় আওয়ামীলীগ বৈঠকে দলীয় মনোনয়ন বাছাই নিয়ে যে বৈঠক অনুষ্টিত হয়েছে তা আমার জানা নেই।

আরেক মনোনয়ন প্রত্যাশী যুক্তরাজ্য প্রবাসি শাহ নুরুল করিম জানান, তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। মনোনয়ন প্রত্যাশী প্রবাসি আবদুল হান্নান জানান তিনি দলীয় সিন্ধান্তের বাহিরে নির্বাচন করবেন না।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com