1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে যুবলীগের চার ইউনিয়নের কমিটি বিলুপ্তি ঘোষনা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুরে যুবলীগের চার ইউনিয়নের কমিটি বিলুপ্তি ঘোষনা

  • Update Time : শনিবার, ৩০ ডিসেম্বর, ২০১৭
  • ২০৪ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ৪টি ইউনিয়নের যুবলীগের কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা যুবলীগের কার্যকরী কমিটির সভায় এ ঘোষনা প্রদান করা হয়।
আগামী জাতীয় সংসদ নির্বাচণকে ঘীরে মাঠ পর্যায়ে যুবলীগের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষ্যে জগন্নাথপুর উপজেলা যুবলীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগ সভাপতি সাবেক পৌর কাউন্সিলর কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল হোসেন লালনের পরিচালনায় কার্যকরী পরিষদের সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাহবুবুর রহমান ভূঁইয়া, এম ফজরুল ইসলাম, হামিদুর রহমান চৌধুরী বাচ্ছু, সালেহ আহমদ, যুগ্ম সম্পাদক ফারুক মিয়া, জাকির হোসেন, এনামুল হক, সাংগঠনিক সম্পাদক পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, আবু তাহের রোহান, এমদাদ আহমদ, হুমায়ুন আহমদ তালুকদার, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আজহারুল হক ভূঁইয়া, দপ্তর সম্পাদক দিলদার হোসেন মিঠু, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক এড: জুয়েল আহমদ, ত্রান ও সমাজক্যলান বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, অর্থ সম্পাদক সৈয়দ আনোয়ার আলী, যুবলীগ নেতা বাবুল মিয়া, জাবেদ তালুকদার, রমজান আলী ছানা, তাজউদ্দিন আহমদ, দিদার আহমদ সুমন, আব্দুল লতিফ, নির্লেন্দু গোফ, আব্দুল মতিন, সামসুজ্জামান রইছ, কবির মিয়া, নজরুল ইসলাম নজির, রাদেশ দেবনাথ, নোমান আহমদ কেনান, সোহেল আহমদ, জাহাঙ্গীর আলম প্রমুখ।
সভায় সর্বস্মতিক্রমে জেলা নেতৃবৃন্দের অনুমতিক্রমে উপজেলার ৪টি ইউনিয়ন যুবলীগের কমিটি বিলুপ্তি ঘোষনা করা হয়। বিলুপ্ত কমিটিগুলো হলো-পাটলী, মীরপুর, সৈয়দপুর-শাহারপাড়া ও রানীগঞ্জ ইউনিয়ন। এছাড়া ঘোষিত বিলুপ্তি কমিটিগুলো ও পৌর শাখার যুবলীগের কমিটি গঠন করার সিন্ধান্ত হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com