1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে রাস্তায় রাস্তায় গরুর হাট তীব্র যানজট,জনদুর্ভোগ চরমে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ অপরাহ্ন

জগন্নাথপুরে রাস্তায় রাস্তায় গরুর হাট তীব্র যানজট,জনদুর্ভোগ চরমে

  • Update Time : রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০১৬
  • ১৯৫ Time View

গোবিন্দ দেব:: তীব্র যানজটে নাখাল জগন্নাথপুরবাসী। সকাল থেকে দুপুর পর্যন্ত পৌর পয়েন্টে তীব্র যানজট লেগেছিল। যানজটের কারণে পথচারী থেকে শুরু করে জরুরী গাড়ি চলাচলে বিঘ্ন ঘটে। দুপুর ১২টার দিকে পৌর পয়েন্টে বিকট শব্দে সাইরেন বাজছে একটি অ্যাম্বুলেন্সে ওই সড়ক দিয়ে সিলেট যেতে চেয়েছিল। অ্যাম্বুলেন্সের সামনের সিটে বসা যাত্রীকে দেখাচ্ছিল খুব বিষণ্ন। দীর্ঘ সময় সাইরেন বাজিয়ে যখন এক হাত জায়গাও নড়ছিল না ঠিক তখনই অ্যাম্বুলেন্স থেকে নিচে দুই হাত জোর করে অ্যাম্বুলেন্সের রাস্তা করে দেওয়ার আকুতি জানাচ্ছিলেন সামনে বসা রোগীর স্বজন। তারপরও কোনো কাজ হচ্ছে না। এক পর্যায়ে ট্রাফিক পুলিশ ও উপস্থিত লোকদের সহায়তায় ক্রস করতে পারলেও এভাবে থেমে থেমে বিভিন্ন হাটবাজারে যানজটে এক ঘন্টার রাস্তা আড়াই ঘন্টায় গিয়ে পৌঁছায় সিলেটে।
সরেজমিন রবিবার জগন্নাথপুর ঘুরে দেখা গেছে, জগন্নাথপুরের রানীগঞ্জ রোড থেকে, সুনামগঞ্জ সড়কের ইকড়ছই এলাকা,ভবেরবাজার,মীরপুর বাজার,কেউনবাড়ি বাজার,মীয়ারবাজার এলাকায় রাস্তায় রাস্তায় গরুর হাট থাকায় সড়কে ছিল তীব্র যানজট।

088এসব রোডে যানজটের কারণে নিয়মিত যাতায়াতকারী পরিবহনগুলো অনেকটা অবরুদ্ধ হয়ে পড়ে।। যে কারণে অতিরিক্ত সময় লাগে। এছাড়াও জগন্নাথপুর অংশের ভাংগাচোরা রাস্তার কারণে জনগন দুর্ভোগে পড়েন। জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ার‌্ম্যনা মুক্তাদীর আহমদ মুক্তা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, পরিকল্পিতভাবে গরুর হাট না বসানোর কারণে রাস্তায় রাস্তায় গরু হাট বসানোর ফলে জনদুর্ভোগ চরমে উঠেছে। বিষয়টি প্রশাসনের ভেবে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া উচিৎ ছিল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com