1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শতাধিক সড়কবাতি বিকল, নিরব কর্তৃপক্ষ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুরে শতাধিক সড়কবাতি বিকল, নিরব কর্তৃপক্ষ

  • Update Time : বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
  • ৫৪৯ Time View

জগন্নাথপুর পৌর শহরে বিকল হয়ে পড়েছে শতাধিক সড়কবাতি। এসব বাতি সচলে কর্তৃপক্ষের কোন পদক্ষেপ নেই। ফলে দুর্ভোগ পোহাতে হচ্ছে নাগরিকদের।
পৌর কার্যালয় সূত্র ও স্থানীয়রা জানান, জগন্নাথপুর পৌরসভার অর্থায়নে গত বছরের নভেম্বর মাসে পৌরশহরে প্রায় তিনশতাধিক সড়কবাতি স্থাপন করা হয়। পৌরসভা প্রতিষ্ঠার দীর্ঘ ১৯ বছর পর সড়কবাতি চালু হওয়ায় আলোকিত হয়ে উঠে শহরে। গত একমাস ধরে শহরের উত্তর ইকড়ছই আবাসিক এলাকার জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়ক, পশ্চিম ইকড়ছই আবাসিক এলাকার জগন্নাথপুর-চিলাউড়া সড়ক ও জগন্নাথপুর পৌর এলাকার জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের প্রায় শতাধিক বৈদুতিক সড়কবাতি নষ্ট হয়ে পড়ে আছে। ফলে সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে এসব এলাকায় ঘোর অন্ধকার নেমে আসে। মাদকাসক্তদের উৎপাত বাড়ছে। এছাড়া চুরি ছিনছাইয়ের পাশাপাশি রাত্রিকালিন অপরাধ প্রবণতা বৃদ্ধি পাওয়ার আশঙ্কা করছেন স্থানীয়রা।
পৌরশহরের পশ্চিম ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা মইনুল হাসান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে হলেন, আমাদের ইকড়ছই-চিলাউড়া সড়কের দুইপাশে প্রায় সাত মাস পূর্বে ৩৪টি সড়কবাতি স্থাপন করা হয়। এর মধ্যে ২৪টি বাতি গত এক মাস ধরে বিকল হয়ে গেছে। অবশিষ্ট ১০টি বাতি মাঝে মধ্যে জ্বলে আর নেভে। বাতিগুলো বিনষ্ট হয়ে পড়ায় এলাকায় মাদকাসক্তদের উৎপাত বাড়ছে। চুরি ছিনতাইয়েরও আশঙ্কা দেখা দিয়েছে। পৌর কর্তৃপক্ষের এদিকে কোন নজর নেই।
উত্তর ইকড়ছই এলাকার বাসিন্দা ছালিক আহমদ পীর জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, শহরের প্রধান সড়ক জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের দুইপাশের প্রায় ৫০টি বাতি বিকল হয়ে গেছে। এসড়কের একটি বাতিও সচল নেই। ফলে সন্ধ্যা নামার সঙ্গে সঙ্গে ঘোর অন্ধকারে নিমিজ্জত হয়ে পড়ে এলাকা।
জগন্নাথপুর পৌরসভার সচিব মোবারক আলী

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমাদের পৌরমেয়র চিকিৎসার জন্য বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। তিনি দেশে ফেরার পর সড়কবাতিগুলো সচলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
এবিষয়ে জানতে জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ সোহেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, বিনষ্ট সড়কবাতিগুলি অপসারণ করে নতুন বাতি লাগানোর জন্য সাধারণ সভায় বিষয়টি আলোচনা করেছি। আশা করছি, অচিরেই এ সমস্যার সমাধান হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com