1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে শ্রমিক ধর্মঘট চরম দূর্ভোগে যাত্রীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

জগন্নাথপুরে শ্রমিক ধর্মঘট চরম দূর্ভোগে যাত্রীরা

  • Update Time : শনিবার, ৩ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৭১ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুরে গাড়ি থেকে যাত্রী নামানোর অভিযোগে জগন্নাথপুর পৌর শহরের পশ্চিম বাজার এলাকার অটো-টেস্পু-লেগুনা ষ্ট্যান্ডের শ্রমিকরা ধর্মঘট পালন করেছে।

শনিবার সকাল থেকে ওই ষ্ট্যান্ড থেকে জগন্নাথপুর-কলকলিয়া সড়কে বিকাল ৪টার পর্যন্ত কোন যান চলাচল করেনি। ফলে চরম দূর্ভোগের পড়েন যাত্রীরা।

জানা যায়, জগন্নাথপুর পৌরশহরের পশ্চিম বাজারস্থ অটো-টেম্পু লেগুনা ষ্ট্যান্ডের শ্রমিকদের সঙ্গে যাত্রী উঠানো নিয়ে উপজেলার কলকলিয়া ইউনিয়নের কলকলিয়া বাজারস্থ অটো-টেম্পু-লেগুনা ষ্ট্যান্ডের শ্রমিকদের বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিল। একাধিকবার দুই ষ্ট্যান্ডের শ্রমিকনেতার মধ্যে বৈঠকও বসেছে। কিন্তু বিরোধের কোন সমাধান হয়নি।

জগন্নাথপুর পৌরশহরের পশ্চিম বাজার এলাকায় জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কস্থ অটো-টেম্পু লেগুনা শ্রমিক সমিতির সভাপতি আজাদ মিয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, অন্যায়ভাবে আমাদের ষ্ট্যান্ডের শ্রমিকদের গাড়ি থেকে যাত্রী নামিয়ে দিয়ে কলকলিয়া ষ্ট্যান্ডের শ্রমিকদের গাড়িতে উঠানো হয় জোরপূর্বকভাবে। তাই আমরা বাধ্য হয়ে ওই সড়কে যানচলাচল বন্ধ করে দিয়েছি। থানা পুলিশের হস্তক্ষেপে বিকেলে ধর্মঘট প্রত্যাহার করে যান চলাচল শুরু করা হয়। কিন্তু আবারও তারা যাত্রী উঠাতে বাধা দেওয়া ফের যান চলাচল বন্ধ করে দিয়েছি।

কলকলিয়া ষ্ট্যান্ডের সভাপতি সারজান মিয়া অভিযোগ অস্বীকার করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, আমরা ষ্ট্যান্ডের নিয়ম অনুয়ায়ী গাড়ি পরিচালনা করছি। বরং তারা আমাদের ষ্ট্যান্ডের গাড়িগুলোতে যাত্রী উঠতে দেন না।

জগন্নাথপুর থানার থানার ওসি হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, শ্রমিকদের দ্বন্দ্ব নিরসনে আমরা পদক্ষেপ গ্রহন করব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com