1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দার সামনে প্রসূতির মৃত সন্তান প্রসব: তদন্ত কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:০০ অপরাহ্ন

জগন্নাথপুরে স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দার সামনে প্রসূতির মৃত সন্তান প্রসব: তদন্ত কমিটি গঠন

  • Update Time : মঙ্গলবার, ২ অক্টোবর, ২০১৮
  • ২১৭ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দার সিঁড়ির নিচে এক প্রসূতির মৃত সন্তান প্রসবের ঘটনায় মঙ্গলবার তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সুনামগঞ্জের স্বাস্থ্য কমপ্লেক্সের সিনিয়র কনসালটেন্ট (গাইনী) ডা: শান্তা পালকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। কমিটির অপর দুই সদস্য হলেন জুনিয়র কনসালটেন্ট (শিশু) ডাঃ মুজিবুর রহমান ও সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ আবুল কালাম। এ কমিটি সাত দিনের মধ্যে সুনামগঞ্জ জেলা সিভিল সার্জনের নিকট প্রতিবেদন দাখিল করবেন।
সুনামগঞ্জের সিভিল সার্জন ডাঃ আশুতোষ দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, প্রসূতির সন্তান প্রসবের ঘটনায় আমরা তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছি। প্রতিবেদন পাওয়ার পর ব্যবস্থা গ্রহন করা হবে।
প্রসঙ্গত, জগন্নাথপুর পৌরশহরের বাড়ী জগন্নাথপুর এলাকার বাসিন্দা শফিক মিয়ার সন্তানসম্ভবা স্ত্রী রুজিনা বেগম (২৫) এর প্রসব ব্যথা শুরু হলে সকাল ১০টার দিকে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিসৎক ডাঃ সাজ্জান হোসেন ও সেবিকাদের অবহেলায়, দায়িত্বহীনতায় এবং ভয়ভীতির কারনে ওই প্রসূতি নারী দুপুর ১২টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বের হওয়ার সময় স্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায় নিচের সিড়ি থেকে নামার সময় প্রসব ব্যথায় যন্ত্রনায় কাতর হয়ে মৃত সন্তান প্রসব করেন। পরে প্রসূতি মাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com