1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সড়ক দূর্ঘটনায় দুই শিশু আহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুরে সড়ক দূর্ঘটনায় দুই শিশু আহত

  • Update Time : সোমবার, ২৭ মার্চ, ২০১৭
  • ১৯২ Time View

স্টাফ রিপোর্টার :: মামার বাড়ি থেকে ফেরার পথে দুই শিশু সড়ক দূর্ঘটনার গুরুত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের কলকলিয়া ইউনিয়নের খাশিলা অর্জন মার্কেটের নিকটবর্তী স্থানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ওই সড়ক দিয়ে বিপরীত দিক থেকে ছেড়ে আসা একটি মাইক্রোবাস উল্লেখিত স্থানে দুই শিশুকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে আহত হয় শিশু পারভিন বেগম (১২) ও তার ছোট বোন ফারমিদা বেগম (৫)। তারা ছাতক থানার ঝিগলি গ্রামের মুনুর মিয়ার কন্যা। আহত তাদের প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখান থেকে আশংকাজন অবস্থায় সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতলে ভর্তি করা হয়।

ঘটনাস্থল পরির্দশনকারী জগন্নাথপুর থানার এস,আই মোস্তফা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, সড়ক দূর্ঘটনার আহত দুই বোন উপজেলার কলকলিয়া ইউনিয়নের নামাদপুর গ্রামে তাদের মামার বাড়ি এসেছি। গতকাল সকালে তাদের মামার বাড়ি থেকে নিজ বাড়ি যাওয়ার পথে একটি দূর্ঘটনার শিকার হয়। চিকিৎসার জন্য তাদেরকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com