1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হাওরের করচ গাছের সঙ্গে যু্বকের ঝুলন্ত লাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ অপরাহ্ন

জগন্নাথপুরে হাওরের করচ গাছের সঙ্গে যু্বকের ঝুলন্ত লাশ

  • Update Time : শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৪৭৬ Time View

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জের জগন্নাথপুরে করচ গাছের সঙ্গে গলায় ফাঁস লাগানো অবস্থায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। আগামীকাল শনিবার ময়না তদন্তের জন্য লাশ সুনামগঞ্জ মর্গে পাঠানো হবে।

শুক্রবার সকালে চিলাউড়া হলদিপুর ইউনিয়নের আওতাধীন নলুয়ার হাওরের নয়াবন এলাকা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে জগন্নাথপুর থানা পুলিশ। এরপূর্বে গত বৃহস্পতিবার পুলিশ আরেক যুবকের লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার চিলাউড়া হলদিপুর ইউনিয়নের স্বজনশ্রী গ্রামের মৃত লুকুছ মিয়ার ছেলে মারুফ মিয়া (২৫) গত বৃহস্পতিবার রাতে পরিবারের লোকজনের অগোচরে বাড়ি থেকে বেরিয়ে যায়। গতকাল সকালে নলুয়া হাওরের মাঠে কৃষি কাজ করার সময় স্থানীয় কৃষকরা দেখতে পান হাওরের নয়াবন নামকস্থানে করচ গাছের সঙ্গে গলায় গামছা দিয়ে ফাঁস লাগানো অবস্থায় মারুফের লাশ ঝুলে আছে। বিষয়টি পুলিশকে অবহিত করা হলে পুলিশ ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।

এদিকে এরঘটনার আগের দিন গত বৃহস্পতিবার মীরপুর গ্রাম থেকে নুর হাসান (১৯) নামে আরেক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এসআই আফসার আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, হাওরের করচ গাছের সঙ্গে গলায় গামছা পেছানো অবস্থায় ঝুলছি লাশ। যুবকটি সাদাসিদে চরিত্রের ছিল বলে এলাকাবাসী জানিয়েছেন। প্রাথমিকভাবে মনে হচ্ছে এটি আত্মহত্যা। তারপরও ময়না তদন্তের পর মৃতে্যুর সঠিক কারণ জানা যাবে।

জগন্নাথপুর থানার ওসি (তদন্ত) নব গোপাল দাস জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গত দুইদিনে দুই যুবকের লাশ উদ্ধার করেছি আমরা। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর বুঝা যাবে মৃতে্যুর কারণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com