1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হাওরের বাঁধের কাজ শেষ করতে ১৫ দিন বাড়ানোর সিদ্ধান্ত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০১ অপরাহ্ন

জগন্নাথপুরে হাওরের বাঁধের কাজ শেষ করতে ১৫ দিন বাড়ানোর সিদ্ধান্ত

  • Update Time : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৯১ Time View

গোবিন্দ দেব:: জগন্নাথপুর উপজেলার ফসলরক্ষা বেড়িবাঁধ কাজের সময় আরো ১৫ দিন বাড়ানোর সিন্ধান্ত নেওয়া হয়েছে। বুধবার নির্ধারিত সময় শেষ হওয়ার পর আজ বিকেলে জগন্নাথপুর উপজেলা কাবিটা কমিটির সভায় এ সিদ্ধান্ত হয়।
উপজেলা কাবিটা কমিটির সভাপতি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাছুম বিল্লাহ’র সভাপতিত্বে কাবিটা কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন কমিটির সদস্য পাইলগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুখলেছ মিয়া, উপজেলা কৃষি কর্মকর্তা শওকত ওসমান মজুমদার, উপজেলা প্রকৌশলী কর্মকর্তা গোলাম সারোয়ার, মৎস্য কর্মকর্তা ওয়াহিদুর আবরার, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, রেজাউল করিম রিজু, আব্দুল কাইয়ুম মশাহিদ, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদেও প্যানেল চেয়ারম্যান আব্দুল মুকিত প্রমুখ।
সভায় সর্বস্মতিক্রমে সিদ্ধান্ত হয়, হাওর থেকে দেরিতে পানি নামায় ও মাটি কাটার মেশিন ও শ্রমিক সংগঠন থাকায় যথাসময়ের কাজ শুরু করতে বিলম্ব হয়েছে। তারই সার্বিক সময়গুলো বিবেচনা করে আরো ১৫ দিন সময় বাড়ানোর জন্য সিদ্ধান্ত হয়েছে। এছাড়া সভায় বক্তারা বলেন, এ পর্যন্ত হাওওে ৭০ ভাগ কাজ পর্যন্ত হয়েছে।
জগন্নাথপুর উপজেলা কাবিটা ও নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সার্বিক বিবেচনা করে সভায় বাঁধের কাজ সম্পন্ন করতে ১৫ দিন বাড়ানোর সিদ্ধান্ত হয়েছে। বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে লিখিতভাবে জানানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com