1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্বোধন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:১৬ অপরাহ্ন

জগন্নাথপুরে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্বোধন

  • Update Time : শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ২২৫ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলা কলকলিয়া ইউনিয়নে হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের উদ্বোধন করা হয়েছে।
শনিবার দুপুরে পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান আনুষ্ঠানিকভাবে ওই শিক্ষা প্রতিষ্ঠানের উদ্বোধন করেন।
উদ্বোধনীসভা প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী বলেছেন, উন্নয়নে কোন দল নেই। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাগরিক উন্নয়ন চান। বাংলাদেশ এখন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় রূপ নিয়ে বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। বদলে গেছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বই শিক্ষা, স্বাস্থ্যসেবা, যোগাযোগসহ সর্ব ক্ষেত্রে অসামান্য অবদান অর্জন করে জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্নগুলোকে বাস্তবে রূপ দেওয়া সম্ভব হচ্ছে। তিনি বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি সেদিন আর বেশী দুরে নয় বাংলাদেশের আজকের প্রজন্ম লন্ডনের চেয়ে বেশী সুযোগ সুবিধা পাবে। আপামর বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্ম কারিগরী শিক্ষায় শিক্ষিত হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে। বৈদেশিক মুদ্রা অর্জন করবে। এমনকি বিশ্বের অন্যতম দেশ সুদূর আমেরিকার লোকজনও আমাদের দেশে কর্ম সংস্থানের খোঁজে আসবে। মন্ত্রী বলেন, স্বাধীনতা সংগ্রামে যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সহ বিভিন্ন দেশে বসবাসরত বাংলাদেশী প্রবাসীরা বিশেষ অবদান রেখেছেন এবার দেশের অগ্রগতিতেও অবদান রাখছেন। তাই আমরা প্রবাসীদের গুত্বত্ব দিয়ে তাদের সুযোগ সুবিধা নিশ্চিত করতে আমাদের সরকার কাজ করছি। তিনি যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্য সহ বিভিন্ন দেশে বসবাসরত প্রবাসী কলকলিয়া তথা জগন্নাথপুরবাসী বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাওয়ায় ধন্যবাদ জানান।
হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সাজ্জাদ রহমানের সভাপতিত্বে ও পাড়ারগাঁও আইডিয়াল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আব্দুস সালাম এবং মিজানুর রহমান মিজানের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভার বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ রেজাউল করিম রিজু মিয়া,হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর ফাউন্ডার্স বিশিষ্ট শিক্ষানুরাগী যুক্তরাষ্ট্র প্রবাসী মোঃ তারিকুল আম্বিয়া অপু।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, হাজী রঙ্গুম আলী আটপাড়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের পরিচালনা কমিটির সদস্য আলাল হোসেন রানা, অত্র শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ জসীম উদ্দীন প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com