1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ৩ আসনে ৭ নারী প্রার্থীর মনোনয়ন দাখিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

জগন্নাথপুরে ৩ আসনে ৭ নারী প্রার্থীর মনোনয়ন দাখিল

  • Update Time : সোমবার, ১৫ জানুয়ারী, ২০১৮
  • ২৩৫ Time View

স্টাফ রিপোর্টার:; সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদে মহিলা সদস্য উপ নির্বাচনে সোমবার মনোনয়নপত্র দাখিল করেছেন সাতজন মহিলা সদস্য প্রার্থী।
নির্বাচনে সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাচন অফিসার মুজিবুর রহমান জানান, উপজেলা পরিষদের মহিলা সদস্য উপ নির্বাচনে জগন্নাথপুরের তিনটি আসনে সাত জন মনোনয়নপত্র জমা দেন। আমরা তাদের মনোনয়ন সুনামগঞ্জের রির্টানিং অফিসার ও সুনামগঞ্জ জেলা নির্বাচন অফিসারের নিকট প্রেরণ করব।
উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায়, মনোনয়নপত্র দাখিলকারীরা হলেন ১ নং আসন (জগন্নাথপুর পৌরসভা,চিলাউড়া-হলদিপুর ও কলকলিয়া ইউনিয়ন নিয়ে)। ওই আসনে প্রার্থীরা হলেন পৌরসভার কাউন্সিলর মীনা রানী পাল,চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য শান্তনা ইসলাম। ২নং আসন (পাটলী,মীরপুর ও সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন নিয়ে) প্রার্থীরা হলেন পাটলী ইউনিয়নের দুইবারের নির্বাচিত সংরক্ষিত ওয়ার্ড সদস্য ফেরদৌসি বেগম তানিয়া ও সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড সদস্য জয়গুন নেছা। ৩নং আসন (আশারকান্দি,রানীগঞ্জ ও পাইলগাঁও ইউনিয়ন নিয়ে) প্রার্থী হয়েছেন আশারকান্দি ইউনিয়নের সংরক্ষিত নারী সদস্য সেলিনা বেগম, পাইলগাঁও ইউনিয়নের ছালেহা বেগম,রানীগঞ্জ ইউনিয়নের রোকসানা বেগম। ২৭ জন ভোটার ২৯ জানুয়ারি ভোটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করে তিনজন মহিলা সদস্য নির্বাচিত করবেন। প্রথমবারের মতো উপজেলা পরিষদে মহিলা সদস্য নির্বাচন উপলক্ষে মহিলা সদস্য প্রার্থীদের মধ্যে অন্যরকম আনন্দ দেখা যায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com