1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন শনিবার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৫৯ পূর্বাহ্ন

জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন শনিবার

  • Update Time : শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০১৮
  • ২১৬ Time View

গোবিন্দ দেব ও আজহারুল হক ভূঁইয়া :: সকল জল্পনা কল্পনা অবসান ঘটিয়ে অবশেষে জগন্নাথপুর উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন আজ শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে। সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা বিরাজ করছে। ইতিমধ্যে সম্মেলন সফরের লক্ষে গত কয়েকদিন ধরে প্রচার প্রচারনা চলছে। এরই মধ্যে ব্যানার, বিলবোর্ড, পোষ্টার, ফেস্টুনে সরগরম হয়ে উঠেছে। এছাড়াও অর্ধশতাধিক তোরন নির্মাণ করা হয়েছে।
সম্মেলন সফল করার লক্ষ্যে শনিবার সন্ধ্যায় আওয়ামী স্বেচ্ছাসবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকাস্থ, সুনামগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী, ও সাধারন সম্পাদক জুবের আহমদ অপু সম্মেলন স্থল জগন্নাথপুর উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়াম পরির্দশন করেছেন। পরে জগন্নাথপুর উপজেলা সম্মেলন প্রস্তুুতি কমিটির নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিয়ম সভা করেছেন। উপজেলা স্বেচ্ছাসেবক লীগে সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক হাবিবুর রহমান হাবিবের সভাপতিত্বে ও পৌর স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহবায়ক ছালিক আহমদের পরিচালনায় এতে বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা কালি কুমার রায়, মকসুদুল হক, সিদ্দেকুর রহমান, হোসাইন আহমদ টিটু, শাহ আব্দুল মোমিন সুজেল, কবির আহমদ, আমিনুল ইসলাম, কয়েস মিয়া, জাহাঙ্গীর আলমসহ দলীয় নেতাকর্মীরা।
পরে আওয়ামী স্বেচ্ছাসবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বাবু সুব্রত পুরকাস্থ জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি প্রবীন রাজনীতিবিদ সিদ্দিক আহমদের সঙ্গে সাক্ষাত করেছেন।
জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক হাবিবুর রহমান হাবিব জানান, সম্মেলনের সকল প্রস্তুুতি ইতিমধ্যে সম্পন্ন করা হয়েছে। সম্মেলন সফল করতে তিনি সকলের সার্বিক সহযোগিতা চেয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com