1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলনে মৌসুমী প্রাথীদের দৌঁড়ঝাপ, বিব্রত তৃণমুলের নেতাকমীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলনে মৌসুমী প্রাথীদের দৌঁড়ঝাপ, বিব্রত তৃণমুলের নেতাকমীরা

  • Update Time : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০১৫
  • ৬০৬ Time View

স্টাফ রিপোটার:: আমি উপজেলা ছাত্রলীগের কাউকে চিনি না,পরিচিত হতে এসেছি। জেলা ছাত্রলীগের নেতাদের কাছ থেকে আশ্বাস পেয়ে সভাপতি পদে প্রাথী হয়েছি। আপনাদের সহযোগীতা চাই। সিলেট শহরে বসবাসকারী জগন্নাথপুরের রৌয়াইল গ্রামের মঞ্জুরুল এ আবদার জানান। গতকাল তিনি প্রথমবারের মতো জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নেতাকমীদের সাথে দেখা করে সভাপতি পদে প্রাথী হতে নিজের আবদারের কথা জানান। শুধু মঞ্জুরুলই নন ২৬ এপ্রিল উপজেলা ছাত্রলীগের সন্মেলনকে সামনে রেখে উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে প্রাথী হতে (সিজনাল বার্ড)মৌসুমী প্রাথীদের দৌঁড়ঝাপ দেখা যাচ্ছে। যাদেরকে উপজেলা ছাত্রলীগের নেতাকমীরা চিনে না । তাদের নেই ছাত্রলীগের কোন কাজে অংশ গ্রহন। অভিযোগ উঠেছে, জেলা ছাত্রলীগের নেতাদের সাথে সুসম্পক বজায় রেখে উপজেলা ছাত্রলীগের সাথে কোন ধরনের সম্পৃক্ততা ছাড়াই সন্মেলনের সময় এসে সভাপতি ও সাধারণ সম্পাদক হতে প্রচারণা শুরু করায় উপজেলা ছাত্রলীগের তৃণমুলের নেতাকমীরা বিব্রত হয়ে পড়েছেন। উপজেলা ছাত্রলীগের একাধিক নেতাকমী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, উপজেলা ছাত্রলীগের নেতাকমীরা যাদেরকে চিনে না তারা যদি ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক হতে চায় তাহলে আমাদের রাজনীতি করার দরকার কী। তারা বলেন, যেসব নেতারা এসব মৌসুমী নেতাদের ব্যক্তিগত ফায়দা হাসিলের জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক হওয়ার স্বপ্ন দেখান জগন্নাথপুরের মাটিতে তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। জগন্নাথপুরের তৃণমুল ছাত্রলীগ এসব মেনে নেরে না। তারা দলের ত্যাগী সক্রিয় ও পরীক্ষিত নেতাকমীদের সমন্ধয়ে উপজেলা ছাত্রলীগের নতুন নেতৃত্ব গঠনের দাবী জানান।
খোঁজে নিয়ে জানা গেছে,জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি পদে উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শাহ সাহেদুর রহমান সাহেদ, যুগ্ম সাধারণ সম্পাদক কল্যাণ কান্তি রায় সানী, রুমেন মিয়া, সাংগঠনিক সম্পাদক মুরাদ মিয়া,পৌর ছাত্রলীগ সাধারণ সম্পাদক সাফরোজ ইসলাম, এছাড়াও শাহিনুর রহমান, সৈয়দ জিগর মিয়া, মঞ্জুরুল মিয়ার নাম শোনা যাচ্ছে। তন্মেধ্যে শাহিনুর রহমান চিলাউড়া –হলদিপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল গফুরের ছেলে। সে সিলেট করিম উল্যাহ মাকেটে মুঠোফোনের ব্যবসা করে। জিগর ও মঞ্জুরল সিলেট বসবাস করেন। তাদের সাথে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের নেতাকমীদের কোন রাজনৈতিক পরিচয় নেই। সন্মেলনকে সামেনে রেখে তারা পোষ্টার বিলবোড ও মুঠোফোনে ফেসবুকে প্রচারনা চালাচ্ছেন। অপরদিকে সাধারণ সম্পাদক পদে সিলেট মহানগর ছাত্রলীগের উপ-সম্পাদক আব্দুল মুকিত, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান, জগন্নাথপুর ডিগ্রী কলেজ ছাত্রলীগ নেতা তোহা চৌধুরী,রানীগঞ্জ ইউনিয়ণ ছাত্রলীগ সভাপতি আজমল হোসেন মিঠু, সহ-সভাপতি হিবলু তালুকদার এর নাম শোনা যাচ্ছে। এছাড়াও আরো কয়েকজন ফেসবুকে প্রচারনা চালাচ্ছেন।
এ প্রসঙ্গে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মুজিবুর রহমান মুজিব ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জুয়েল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ছাত্রলীগের সন্মেলনকে সামনে রেখে কিছু নতুন মুখ দেখা যাচ্ছে। যাদেরকে বিগত দিনে পাওয়া যায়নি। তবে তাদের অংশ গ্রহনে সন্মেলন আরো প্রাণবন্ত হচ্ছে উল্লেখ করে এ দুই ছাত্রনেতা বলেন, তৃণমুলের ছাত্রলীগ নেতাকমীদের মতামতের ভিত্তিতে নিয়মানুযায়ী দলের ত্যাগী সক্রিয় ও পরীক্ষিতরাই নতুন নেতৃত্বে আসবে বলে আশাবাদী।
ঘোষনা:(জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলন নিয়ে আরো সংবাদ আসছে চোখ রাখুন জগন্নাথপুরের একমাত্র অনলাইন সংবাদপত্রে)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com