1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলন স্থগিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলন স্থগিত

  • Update Time : শনিবার, ২৫ এপ্রিল, ২০১৫
  • ৪৯০ Time View

স্টাফ রিপোটার::জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলন অনিদিষ্টকালের জন্য স্থগিত করা হয়েছে। সকল প্রস্তুুতি সম্পনের পর উপজেলা ছাত্রলীগের নেতারা জেলা আওয়ামীলীগের গ্রুপিং কোন্দলের বলি হয়ে ছাত্রলীগের সন্মেলন স্থগিত করতে বাধ্য হয়। শনিবার উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা বৈঠক করে সন্মেলন স্থগিতের সিদ্ধান্ত নেন। উপজেলা ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, রোববার উপজেলা ছাত্রলীগের সন্মেলনকে সামনে রেখে সন্মেলন সফলের লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়। সন্মেলনে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, কে প্রধান অতিথি ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সিদ্দিক আহমদকে বিশেষ অতিথি ও জেলা ছাত্রলীগ সভাপতি,সারণ সম্পাদককে উদ্বোধক করে চিঠি ও পোষ্টার প্রকাশ করা হয়। জেলা ছাত্রলীগ সভাপতি ফজলে রাব্বি স্মরণ সন্মেলনে তাঁর মা সংরক্ষিত মহিলা সাংসদ সামছুন্নাহার বেগম শাহানা রব্বানী, ও সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন কে বিশেষ অতিথি হিসেবে সন্মেলনে রাখার প্রস্তাব দিলে সন্মেলন কারা অতিথি থাকবেন এনিয়ে শুরু হয় নানা আলেচনা। এনিয়ে সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সাংসদ মতিউর রহমান ও সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট সন্মেলনে তাদেরকে দাওয়াত না দেয়ায় তারা ক্ষুব্দ হন। এসব পরিস্থিতি বিবেচনা করে উপজেলা ছাত্রলীগের নেতারা সন্মেলন অনিদিষ্ট সময়ের জন্য স্থগিত ঘোষনা করেন।
জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগ সভাপতি মুজিবুর রহমান মুজিব ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন জুয়েল সন্মেলন স্থগিতের বিষয়টি নিশ্চিত করে বলেন, অনিদিষ্ট সময়ের জন্য উপজেলা ছাত্রলীগের সন্মেলন স্থগিত করা হয়েছে।
উল্লেখ্য সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সন্মেলন নিয়ে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এর সাথে জেলার সাংসদদের মতবিরোধ চলছে। দু’ধারায় বিভক্ত জেলার রাজনীতি। যার বলি হতে হয়েছে জগন্নাথপুর উপজেলা ছাত্রলীগের সন্মেলন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com