1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা পরিষদের সভায় হাওর রক্ষাবেড়ি বাঁধের কাজ শুরু না হওয়ায় ক্ষোভ প্রকাশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জগন্নাথপুর উপজেলা পরিষদের সভায় হাওর রক্ষাবেড়ি বাঁধের কাজ শুরু না হওয়ায় ক্ষোভ প্রকাশ

  • Update Time : বৃহস্পতিবার, ১২ জানুয়ারী, ২০১৭
  • ২৪৫ Time View

স্টাফ রিপোর্টার::জগন্নাথপুর উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভায় হাওর রক্ষা বেড়িবাঁধের কাজ শুরু না করায় অসন্তোষ প্রকাশ করা হয়। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান আকমল হোসেনের সভাপতিত্বে নতুন বছরের প্রথম সভা উপজেলা পরিষদ সন্মেলন কক্ষে অনুষ্টিত হয়। এতে স্থানীয় জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সভায় প্রসঙ্গের অবতারনা করে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মুক্তাদীর আহমদ মুক্তা বলেন, অন্যান্য বছর ডিসেম্বরেই হাওর রক্ষা বেড়িবাঁধ নির্মাণ কাজ শুরু হয়। এবার জানুয়ারির ১০ দিন পেরিয়ে গেলেও কোন পিআইসি কাজ শুরু করেনি। এমনকি পিআইসি গুলোকে কাজের জন্য কার্যাদেশ দেয়া হয়নি।
রানীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান শহিদুল ইসলাম রানা কমিটি নিয়ে জটিলতার কারনে কাজ শুরু করা যাচ্ছে না বলে অভিযোগ করে বলেন পাউবো কর্মকর্তারা কোন উদ্যোগী ভূমিকা রাখছে না এতে করে কৃষকরা শঙ্কিত।
পাইলগাঁও ইউনিয়নের চেয়ারম্যান মখলিছুর রহমান বলেন, আমি পাউবোর জেলা কার্যালয়ে গিয়ে বার বার ধর্ণা দিলেও কাজ শুরু করার কোন নির্দেশনা পাইনি। এছাড়াও হাওর রক্ষা বেড়িবাঁধ নির্মাণে এবছর বরাদ্দ অপ্রতুল থাকায় কিভাবে কাজ করব তা নিয়ে দুশ্চিন্তায় আছি। জরুরী ভিত্তিতে বরাদ্দ বাড়ানোর জন্য মন্ত্রী মহোদয়ের ডিও নিয়ে আবেদন করেছি।

জগন্নাথপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাসুম বিল্লাহ তাৎক্ষনিকভাবে মুঠোফোনে পাউবো কর্মকর্তাদর সাথে আলোচনরা করে রবিবার থেকে কার্যাদেশ দেয়া হবে বলে সভায় আশ্বস্থ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com