1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর উপজেলা যুবলীগের সন্মেলনকে কেন্দ্র করে সাংগঠনিক তৎপরতা থাকলেও নেই কোন উচ্ছ্বাস - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জগন্নাথপুর উপজেলা যুবলীগের সন্মেলনকে কেন্দ্র করে সাংগঠনিক তৎপরতা থাকলেও নেই কোন উচ্ছ্বাস

  • Update Time : সোমবার, ১১ মে, ২০১৫
  • ৫৯৭ Time View

স্টাফ রিপোর্টার:: আগামী ১৬ মে জগন্নাথপুর উপজেলা যুবলীগের সন্মেলন কে সামনে রেখে যুবলীগের নেতাকর্মীদের মধ্যে সাংগঠনিক তৎপরতা দেখা গেলেও নেই কোন উচ্ছ্বাস। সন্মেলনের আর মাত্র ৫ দিন বাকী থাকলেও এখন পর্যন্ত নেই কোন পোষ্টার, বিলবোর্ড চোখে পড়ছে না । সন্মেলন হবে কী হবে না এনিয়ে দেখা দিয়েছে নানা সংশয়। কারণ গত ২৬ এপ্রিল উপজেলা ছাত্রলীগের সন্মেলন হওয়ার কথা থাকলেও সব প্রস্তুতি গ্রহনের শেষ দিকে এসে জেলা আওয়ামীলীগের নানা বিরোধের কারণে সন্মেলন স্থগিত হয়ে যায়। একইভাবে ২০ এপ্রিল উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের সন্মেলন হওয়ায় কথা থাকলেও সন্মেলন পিছিয়ে যায়। এঅবস্থায় আগামী ১৬ মে উপজেলা যুবলীগের সন্মেলনের নতুন দিনক্ষন ঠিক করা হয়। সন্মেলনের প্রস্তুতি হিসেবে উপজেলা যুবলীগের আহ্বায়ক কমিটি সন্মেলনকে সামনে রেখে প্রতিদিন বিভিন্ন ইউনিয়নে সাংগঠনিক সফর চালিয়ে যাচ্ছেন। এরপরও সন্মেলনের দিনক্ষন ঘনিয়ে আসার সাথে সাথে উপজেলা সদরে সন্মেলন সফল করতে কোন ধরনের প্রচারনা পোষ্টার বিলবোর্ড ব্যনার ফেস্টুন না থাকায় সন্মেলনে প্রাণের উচ্ছ্বাস পাওয়া যাচ্ছে না বলে দলীয় নেতাকর্মীরা মনে করছেন। অনেকেই সংশয় প্রকাশ করছেন জেলা আওয়ামীলীগের বিরোধ নিয়ে আবারও কোন কারণে সন্মেলন পিছিয়ে যায় কীনা। কারণ এখন পর্যন্ত আসন্ন সন্মেলনে পদ পদবী প্রার্থীদের পক্ষ থেকে কিংবা তাদের সমর্থনে কোন প্রচারণা চোখে না পড়ায় কারা আসছেন আগামী দিনের উপজেলা যুবলীগের নের্তৃত্বে এনিয়েও চলছে নানা গুঞ্জন।
(যুবলীগের সন্মেলন নিয়ে আরো রিপোর্ট আসছে চোখ রাখুন আপনার প্রিয় জগন্নাথপুরের একমাত্র অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com