1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ও ওসমানীনগর উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুর ও ওসমানীনগর উপজেলা পরিষদের নির্বাচিত জনপ্রতিনিধিদের শপথ গ্রহণ সম্পন্ন

  • Update Time : বৃহস্পতিবার, ৬ এপ্রিল, ২০১৭
  • ২২৪ Time View

স্টাফ রিপোর্টার:; জগন্নাথপুর ও ওসমানী নগর উপজেলার নবনির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ের হলরুমে সিলেটের ওসমানীনগর উপজেলা ও সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা পরিষদের নির্বাচিত ছয় জনপ্রতিনিধির শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়। সিলেটের বিভাগীয় কমিশনার ড.নাজমানারা খাতুন দুই চেয়ারম্যান ও চার ভাইস চেয়ারম্যানদের শপথ বাক্ত্য পাঠ করিয়ে এক সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,জনপ্রতিনিধিদেরকে সরকারি বিধি বিধান মেনেই জনগনের কল্যাণে কাজ করতে হবে। তিনি বলেন, নির্বাচিত জনপ্রতিনিধিরাই পারেন জনগনের কল্যাণে কাজ করে দেশটাকে একটি সুখি সমৃদ্ধ অসাম্প্রদায়িক জঙ্গিবাদমুক্ত দেশে পরিণত করতে। তিনি জনপ্রতিনিধিদেরকে দেশপ্রেমে উদ্বুধ হয়ে জনগনের সেবক হিসেবে কাজ করে যাওয়ার আহ্বান জানান। তিনি সাম্প্রতিক সময়ে অকাল বন্যায় সুনামগঞ্জের ফসল হারানো কৃষকদের পাশে থেকে কাজ করে যাওয়ার আহ্বান জানান।

স্থানীয় সরকার সিলেট বিভাগের পরিচালকের সঞ্চালনায় বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, ওসমানী নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ময়নুল হক চৌধুরী। শপথবাক্ত্য পাঠ করেন জগন্নাথপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান ফারজানা বেগম, ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গয়াছ মিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান মুসলিমা আক্তার চৌধুরী প্রমুখ শপথ অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দাল মিয়া,জগন্নাথপুর উপজেলা বিএনপির সভাপতি আবু হোরায়রা ছাদ মাষ্টার, সাধারণ সম্পাদক কবির আহমদ,পৌর আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক হীরা মোহন দেব, সাংবাদিক অমিত দেব,যুবলীগ নেতা বিভাস দে, প্রদীপ দে, সুজিত কুমার দেব প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com