1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর টুয়েন্টিফোরকে পরিকল্পনামন্ত্রী-সরকারের পাশাপাশি জনসচেতনায় বৃদ্ধি পেলে ডেঙ্গু নির্মূল হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

জগন্নাথপুর টুয়েন্টিফোরকে পরিকল্পনামন্ত্রী-সরকারের পাশাপাশি জনসচেতনায় বৃদ্ধি পেলে ডেঙ্গু নির্মূল হবে

  • Update Time : বৃহস্পতিবার, ১ আগস্ট, ২০১৯
  • ৪৭৪ Time View

একসময়ের কলেরা রোগ যেভাবে নির্মূল হয়েছে, তেমনি সরকারে পাশাপাশি জনসাধারণ সচেতনতায় বাড়িয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলে স্থায়ীভাবে ডেঙ্গু নির্মূল করা সম্ভব বলে মনে করেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।
আজ বৃহস্পতিবার দুপুরে তাঁর নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে সফরকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে জগন্নাথপুরের সর্বপ্রথম অনলাইন পোর্টাল জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমের পক্ষ থেকে ডেঙ্গু রোধে সরকারের স্থায়ী কোন পদক্ষেপ রয়েছে কিনা এমন প্রশ্ন করা হলে তিনি এসময় এসব কথা বলেন। তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ইতিমধ্যে অনেকটা ডেঙ্গু আতঙ্ক কমে গেছে। সুনামগঞ্জে এসে খোঁজ নিয়ে জেনেছি, এখানে ডেঙ্গুর কোন প্রকোপ নেই। জগন্নাথপুরেও নেই ডেঙ্গু। তিনি বলেন, আমি বিশ্বাস করি দেশ থেকে যেভাবে কলেরা নির্মূল হয়েছে আগামীতে সকলের সচেতনায় ডেঙ্গুও সেভাবে নির্মূল হবে। এসময় সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহসভাপতি সিদ্দিক আহমদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের সভাপতি আকমল হোসেন, সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান বিজন কুমার দেব উপস্থিত ছিলেন।
এরপূর্বে পরিকল্পনামন্ত্রী জগন্নাথপুর উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপজেলা সদরের আব্দুস সামাদ আজাদ অডিটরিয়ামে আয়োজিত পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের স্বেচ্ছাধীন তহবিল হতে নগদ অর্থ ও চেক বিতরণ, ২০১৮-১৯ অর্থ বছরে নতুন তালিকাভূক্ত বয়স্ক বিধবা স্বামী নিগৃহীতা মহিলা এবং প্রতিবন্ধী ভাতা বহি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com