1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ডিগ্রী কলেজে নবীণ বরণ ও নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এম্ এ মান্নান-শেখ হাসিনাকে সময় দিন, উন্নত রাষ্ট্র পাবেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:০৫ পূর্বাহ্ন

জগন্নাথপুর ডিগ্রী কলেজে নবীণ বরণ ও নতুন ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এম্ এ মান্নান-শেখ হাসিনাকে সময় দিন, উন্নত রাষ্ট্র পাবেন

  • Update Time : রবিবার, ১৫ জানুয়ারী, ২০১৭
  • ৪৩৪ Time View

স্টাফ রিপোর্টার:: অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, শিক্ষার্থীদেরকে মুক্ত স্বাধীন ও অসাম্প্রদায়িক চেতনাকে লালন করে বিজ্ঞানমনস্ক আধুনিক ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। তিনি শিক্ষার্থীদের উদ্যেশে বলেন, বর্তমান প্রজন্মের শিক্ষার্থীরা অত্যন্ত সুভাগ্যবান, তারা একটি স্বাধীন সাবভৌমত্ব রাষ্ট্র পেয়েছে। এই স্বাধীনতাকে যেকোন মুল্যে রক্ষা করতে হবে। তিনি স্বাধীনতার মুলমন্ত্রকে অন্তরে লালন করে নতুন প্রজন্মকে এগিয়ে যাওয়ার আহ্বান জানান। মন্ত্রী বলেন, বর্তমান সরকার শিক্ষাসহ সর্বক্ষেত্রে ব্যাপক উন্নয়ণ করে যাচ্ছে। রবিবার জগন্নাথপুরে ১২৬ কোটি টাকা ব্যয়ে রানীগঞ্জ সেতুর ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। এধরনের বড় বড় উন্নয়ন প্রকল্প বর্তমান সরকার বাস্তবায়ন করছে। সরকারের অর্থের কোন অভাব নেই উল্লেখ করে বলেন সরকার আরো উন্নয়ন করতে চায়,এজন্য তিনি সরকারকে সময় দেয়ার দাবি জানান। তিনি বলেন, শেখ হাসিনাকে সময় দিলে একটি সুখি সমৃদ্ধ রাষ্ট্র পাওয়া যাবে।

তিনি সোমবার জগন্নাথপুর ডিগ্রী কলেজ এর নবীন বরণ ও কলেজের নতুন ভবনের উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জগন্নাথপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুন নুর এর সভাপতিত্বে ও প্রভাষক প্রতিভা রানী দাশের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি কলেজ গর্ভনিং বডির সদস্য প্রবীণ রাজনীতিবীদ সিদ্দিক আহমদ,সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের সাবেক প্রশাসক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন, জগন্নাথপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগ সভাপতি আকমল হোসেন,উপজেলা নির্বাহী অফিসার মাসুম বিল্লাহ,উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কলেজ গর্ভনিংবডির সদস্য রেজাউল করিম রিজু, পৌর আওয়ামীলীগ সভাপতি কলেজ গর্ভনিংবডির সদস্য ডাঃ আব্দুল আহাদ।

স্বাগত বক্তব্য রাখেন জগন্নাথপুর ডিগ্রী কলেজের প্রভাষক বিজিত বৈদ্য, অন্যানের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষার্থী মুহিবুর রহমান লিট,ু রনি রাজ, জুনেদ আহমদ প্রমুখ। এসময় একাদশ শ্রেণীর নতুন শিক্ষার্থীদেরকে রজনীগন্ধা ফুল দিয়ে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা বরণ করে নেন। পরে মন্ত্রী শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নে ১ কোটি ৩০ লাখ টাকা ব্যায়ে নতুন ভবনের উদ্বোধন করেন মন্ত্রী।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com