1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরশহরের প্রধান সড়কে কষ্টের যেন শেষ নেই - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

জগন্নাথপুর পৌরশহরের প্রধান সড়কে কষ্টের যেন শেষ নেই

  • Update Time : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০১৭
  • ২২৮ Time View

বিশেষ প্রতিনিধি ::
জগন্নাথপুর পৌরশহরের প্রধান সড়কে জনসাধারনের কষ্টের যেন শেষ নেই। দীর্ঘদিন ধরে কোন সংস্কার কাজ না হওয়ায় সড়কটি দিন দিন ভেঙে বড় বড় গর্ত সৃষ্টি হচ্ছে। এছাড়া অসংখ্যা খানাখন্দ রয়েছে সড়ক জুড়ে।
শনিবার সরজমিনে দেখা যায়, জগন্নাথপুর-রানীগঞ্জ-আউশকান্দি আঞ্চলিক সড়কের জগন্নাথপুর পৌরশহরের মুক্তিযোদ্ধা পয়েন্ট থেকে স্থানীয় পৌর পয়েন্ট পর্যন্ত ভাঙা চুড়া আর খানাখন্দে সৃষ্টি হয়ে অসংখ্যা গর্ত সৃষ্টি হয়েছে। ফলে যানচলাচলের পাশাপাশি পথচারীদের চলাচলে চরম দূর্ভোগের শিকার হতে হচ্ছে। এছাড়া ওই সড়কের পাশে দিয়ে বয়ে যাওয়া ড্রেনটি অচল হয়ে পড়ায় যাতাযাতে জনসাধারনের অসহনীয় দূর্ভোগ পোহাতে হয়।

শহরের বাসিন্দা আবদুল মতিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, অনেকদিন ধরে সড়কে কোন সংস্কার কাজ হয়নি না। ফলে সড়কটি দিন দিন ভেঙে যাচ্ছে। সড়কের পাশের ড্রেনটি অকেজু হয়ে পড়েছে। ড্রেনে থাকা আর্বজনা বৃষ্টির পানির সঙ্গে মিশে পচা দুর্গদ্ধ ছড়াচ্ছে। এই সড়কে কষ্টের যেন শেষ নেই আমাদের। কর্তৃপক্ষের নাকের ডগায় এমন অবস্থা বিরাজ করলেও তাদের ভ্রু-ক্ষেপ নেই।

আরেক বাসিন্দা আকবর আলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, শহরের প্রধান ব্যস্ততম এলাকা হিসেবে পরিচিত ওই সড়কের মুক্তিযোদ্ধা মোড় থেকে পৌর পয়েন্ট পর্যন্ত চলাচলে এতো কষ্টদায়ক যা বর্ণনা করার ভাষা নেই। এছাড়া সড়কের পাশ দিয়ে চলাচলে স্থান দখল করে অবৈধবাবে ফুটপাত গড়ে উঠেছে।

জগন্নাথপুর বাজার তদারক কমিটির যুগ্ম সম্পাদক জুনেদ আহমদ ভূঁইয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সড়কের সংস্কারের জন্য অনেক দিন ধরেই আমরা দাবী জানিয়ে আসছি। কিন্তুু উপেক্ষিত রয়েছে দাবীটি।

জগন্নাথপুর পৌরসভার মেয়র আলহাজ্ব আবদুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, শহরের ওপর দিয়ে বয়ে যাওয়া সড়কটি সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতাধীন হওয়ায় আমরা কোন কাজ করতে পারছিনা। তারপরও পৌরসভার উদ্যোগে ভাঙা ইট ও কংকিট পেলে নাগরিক দূর্ভোগ লাঘবের চেষ্টা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com