1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌর শহরের প্রধান সড়কের বেহাল অবস্থা, জনদুর্ভোগ চরমে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

জগন্নাথপুর পৌর শহরের প্রধান সড়কের বেহাল অবস্থা, জনদুর্ভোগ চরমে

  • Update Time : মঙ্গলবার, ১২ জুলাই, ২০১৬
  • ২৯৪ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: জগন্নাথপুর পৌরশহরের প্রধান সড়কের বেহাল অবস্থার সৃষ্টি হয়েছে। সড়কের বিভিন্ন স্থানে বড় বড় গর্ত ও ভাঙ্গন সৃষ্টি হওয়ায় যানচলাচল মারাত্মকভাবে ব্যাহত হয়েছে। এছাড়া ড্রেনেজ ব্যবস্থা সম্পূর্নভাবে ভেঙ্গে পড়ায় নাগরিক দুর্ভোগ চরম আকার ধারন করছে।

এলাকাবাসী জানান, বেশ কয়েক মাস যাবত পৌর শহরের প্রধান সড়ক জগন্নাথপুর-রানীগঞ্জ আঞ্চলিক মহাসড়কের জগন্নাথপুর টিএনটি সড়কের বিভিন্ন স্থানে ছোট ছোট অসংখ্যা গর্ত সৃষ্টি হয়। গত কয়েকদিনের অব্যাহত বৃষ্টির কারনে ওই সড়কের মুক্তিযোদ্ধা সংসদের সামনের রাস্তা, শহরের ব্যস্ততম স্থান পৌর পয়েন্টে, আব্দুল খালিক উচ্চ বিদ্যালমের সামনের রাস্তা, থানার সামনের রাস্তা,ইকড়ছই মাদ্রাসা পয়েন্টের রাস্তা, শহীদ মিনার সংলগ্ন রাস্তাসহ সড়কের একাধিক স্থানে ভাঙ্গন ও বড় বড় গর্ত সৃষ্টি হওয়ায় পথযাত্রীরা চরম দূর্ভোগের শিকার হচ্ছেন।
অটো রিকশা চালক আব্দুল বারিক জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, পৌরশহরের প্রধান এই সড়কের বিভিন্ন স্থানে গর্ত ও ভাঙ্গন দেখা দেয়ায় যানচলাচল হুমকির মুখে পড়েছে। আমরা ঝূঁকি নিয়ে চলাফেলা করছি।

পৌর নাগরিক আবদুল মতিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, দীর্ঘদিন ধরে সংস্কার কাজ না হওয়ায় ওই সড়কের ছোট ছোট গর্তগুলো এখন পুকুরের ন্যায় হয়েছে। ফলে চরম নাগরিক দূর্ভোগ পোহাতে হচ্ছে। সড়কটিতে দ্রুত সংস্কার কাজ করার জন্য তিনি সংশ্লিষ্ট কর্তপক্ষের প্রতি অনুরোধ জানান।
পৌর শহরের প্রাণকেন্দ্র পৌর পয়েন্টের ব্যবসায়ী মুজিবুর রহমান মুজিব ও বকুল গোপ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান,পৌর শহরের প্রধান সড়কে সংষ্কার কাজ না হওয়ায় পুরো উপজেলার উন্নয়ন প্রশ্নবিদ্ধ হয়ে পড়েছে। তাদের মতে যদিও প্রধান সড়কটি পৌরসভার নয় সড়ক ও জনপথ অধিদপ্তরের, নাগরিক দুর্ভোগের কথা বিবেচনা করে পৌরসভাকে সংষ্কার কাজ করানো দরকার।
এবিষয়ে জানতে চাইলে জগন্নাথপুর পৌর মেয়র আলহাজ্ব আব্দুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, জগন্নাথপুর পৌরশহরের জগন্নাথপুর টিএনটি সড়কের সড়কটি সুনামগঞ্জের সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতাধীন। তাদের সাথে সমন্বয় করে আমরা পৌরসভার পক্ষ থেকে সংস্কার করব। ইতিমধ্যে আমি ওই সড়কের বিভিন্ন স্থানে কিছু সংস্কার করেছি।
সড়ক ও জনপথ অধিদপ্তরের সুনামগঞ্জের নির্বাহী প্রকৌশলী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, ওই অংশে পানি নিস্কাশনের ব্যবস্থা না থাকায় গর্তের সৃষ্টি হয়েছে। আমরা সংস্কারের উদ্যোগ নিব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com