1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌর শহরে ২৯ দোকান ও স্থাপনা উচ্ছেদ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

জগন্নাথপুর পৌর শহরে ২৯ দোকান ও স্থাপনা উচ্ছেদ

  • Update Time : মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২১০ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর এলাকার পৌরসভার সামনের রাস্তার পাশের অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। মঙ্গলবার উপজেলা সহকারী কমিশনার (ভূমি)হোসাইন মোহাম্মদ আব্দুল হাই জকি এর নেতৃত্বে অভিযান চালিয়ে সড়কের পাশের ২৯টি অবৈধ দোকান ও স্থাপনা উচ্ছেদ করা হয়। উচ্ছেদ অভিযানে জগন্নাথপুর থানার পুলিশ ও প্রশাসনের কর্মচারীরা উপস্থিত ছিলেন। দীর্ঘদিন ধরে পৌরসভা কতৃপক্ষ এসব দোকান উচ্ছেদ করার জন্য দাবি জানিয়ে আসছিলেন।
জগন্নাথপুর বাজারের ব্যবসায়ীরা জানান, জগন্নাথপুর পাঠাগার মার্কেটের সামন থেকে রানীগঞ্জ সড়কের আছাবুননেছা জামে মসজিদের নিকটস্থ স্থান পর্যন্ত অবৈধ দোকান ও দোকানের সামনে স্থাপনা নির্মান করে ফুটপাত দখল করায় পথচারী ও ব্যস্ততম ওই সড়ক দিয়ে যানচলাচলে বিঘœতার সৃষ্টি হয়। পৌর কর্তৃপক্ষ দীর্ঘদিন ধরে এসব স্থাপনা উচ্ছেদের জন্য দাবি জানিয়ে আসছিলেন।
জগন্নাথপুর বাজার তদারক কমিটির সাধারণ সম্পাদক জাহির উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, এসব দোকান উচ্ছেদের কারণে ক্ষুদ্র ব্যবসায়ীরা ক্ষতিগ্রস্থ হয়েছেন।
উচ্ছেদ হওয়া জগন্নাথপুর পৌরপয়েন্টের সামনের ক্ষুদ্র ব্যবসায়ী গোপাল গোপ অভিযোগ করে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, মির্জা আব্দুল মতিন মার্কেটের সৌন্দর্য্যবৃদ্ধি করতে প্রশাসন আমাদেরকে উচ্ছেদ করেছে।
জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর পৌরসভার সৌন্দর্য্যবৃদ্ধি ও সড়কের পাশে জলাবদ্ধতা নিরসনকল্পে ড্রেনের কাজ করা হবে। তাই আমরা সড়কের পাশের দোকানগুলো উচ্ছেদের জন্য প্রশাসনের সহায়তা চেয়েছি।
জগন্নাথপুর উপজেলা সহকারী কমিশনার ভুমি হোসাইন মোহাম্মদ আব্দুল হাই জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জগন্নাথপুর পৌর শহরে সড়কের পাশের অবৈধ দোকানগুলো উচ্ছেদের জন্য নোটিশ দেয়া হয়েছিল। তারপরও দোকান না সরানো হওয়ায় আমরা উচ্ছেদ অভিযান চালাই।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com