1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের গর্তে ট্রাক,জনদুর্ভোগ চরমে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন

জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের গর্তে ট্রাক,জনদুর্ভোগ চরমে

  • Update Time : রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
  • ৩৬১ Time View

বিশেষ প্রতিনিধি::
জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কের গর্তে মালবর্তী ট্রাক আটকে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়ে। ফলে ওই সড়কের যাত্রীরা চরম ভোগান্তিতে পড়েন।
রোববার সকাল ১০টার দিকে জগন্নাথপুর-বিশ্বনাথ-সিলেট সড়কের জগন্নাথপুর হাসপাতাল নিকটবর্তী হামজা কমিউনিটি সেন্টার সামনে একটি গর্তে কাঠবর্তী ট্রাক পড়ে গেলে যানচলাচল বন্ধ হয়ে যায়। প্রায় তিনঘন্টা যান চলাফেরা বন্ধ থাকার পর ট্রাকটি গর্ত থেকে সরানো হলে দুপুর ১টার দিকে ফের যানচলাচল শুরু হলেও বিকেল ৪ টার দিকে আরেকটি ট্রাক একই গর্তে পড়ে আটকে যায়। ট্রাকটি সরানোর চেষ্ঠা চলছে।
স্থানীয়রা জানান, সিলেট বিভাগীয় শহরের সঙ্গে জগন্নাথপুরবাসীর যোগাযোগের একমাত্র অবলম্বন হচ্ছে জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর সড়ক। এ সড়কের জগন্নাথপুর অংশের প্রায় ১৩ কিলোমিটার সংস্কারহীন অবস্থায় পড়ে আছে। সড়কজুড়ে গর্ত আর খানাখন্দ ভরপুর। ফলে যাতায়াতে চরম দুর্ভোগের শিকার হচ্ছে উপজেলাবাসী। ২০১৭ সালের দিকে ওই সড়কের জগন্নাথপুর অংশের ১৩ কিলোমিটার সড়কে নামমাত্র সংস্কার কাজ করা হয়। সংস্কারের দেড় মাসের মাথায় সড়কের একাধিকস্থানে ভাঙন, গর্ত, খানাখন্দে সৃষ্টি হয়। ওই সময় অভিযোগ উঠে সড়কের সংস্কার কাজের নাম ভাঙিয়ে বরাদ্দকৃত প্রায় ৪ কোটি টাকা অলুট করা হয়েছে।
এ সড়ক দিয়ে নিয়মিত যাতায়াতকারী নিকেশ বৈদ্য জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সড়কের বেশ কিছু স্থানে ভাঙন ও গর্ত থাকায় প্রায় সময়ই ভারী যানবাহন গর্তে পড়ে আটকে যায়। এতে করে জনসাধারণ চরম ভোগান্তি পোহাতে হয়।
আরেক যাত্রী তোফাজ্জল হক সুমন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, সরকার অর্থ বরাদ্দ দেয় এলাকাবাসীর যাতায়াত সুবিদার জন্য। আর সংস্কারের নামে সেই অর্থ লুটপাট করে নেয় দূর্নীতিবাজরা। তাদের দুর্নীতির কারণে সড়কে ভোগান্তিতে পড়তে হচ্ছে উপজেলাবাসীকে।
এ ব্যাপারে জগন্নাথপুরের এলজিইডি কর্মকর্তা গোলাম সারোয়ার জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, জনদুর্ভোগ লাঘবে আমরা দুইটি প্রকল্পের জন্য প্রস্তাব পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com