1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জাতীয় শোক দিবসে জগন্নাথপুরে আ’লীগ একাংশের স্বেচ্চায় রক্তদান কর্মসুচী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

জাতীয় শোক দিবসে জগন্নাথপুরে আ’লীগ একাংশের স্বেচ্চায় রক্তদান কর্মসুচী

  • Update Time : বুধবার, ১৬ আগস্ট, ২০১৭
  • ১৫৮ Time View

স্টাফ রিপোর্টার ::
জাতীয় শোক দিবস উপলক্ষে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগের একাংশের উদ্যোগে স্বেচ্ছায় রক্তদান কর্মসুচী পালিত হয়েছে।
সোমবার পৌরশহরের ইকড়ছই মাদ্রাসা পয়েনটস্থ একটি ভবনে অনুষ্ঠিত রক্তদান কর্মসুচীর উদ্বোধন করেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী প্রয়াত জাতায়ী নেতা কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সহ-সম্পাদক আজিজুস সামাদ ডন। উদ্বোধনকালে আজিজুস সামাদ ডন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ, জাতি ও মানবতার কল্যাণে ছিলেন নিবেদিত প্রাণ। গোলামী শিকল থেকে জাতির মুক্তি করেছিলেন। তাঁর এই অবদান দেশের মানুষ কোন দিন ভুলবে না। ৭৫-এ এই দিনে জাতীর পিতা ও তাঁর পরিবারের লোকজনকে নির্মমভাবে হত্যা করে। মহান এই নেতার আর্দশ লালন করে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য তিনি আহবান জানিয়েছেন।
এ সময় আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম বকুল, পৌর কাউন্সিলর আবাব মিয়া, সাইদুর রহমান, উপজেলা স্বেচ্ছা সেবক লীগের সাবেক সভাপতি হাবিবুর রহমান হাবিব, সাধারণ সম্পাদক কালী কুমার রায়, পৌর স্বেচ্ছা সেবক লীগের সাবেক আহবায়ক ছালিক আহমদ, যুবলীগ নেতা আনোয়ার হোসেন, সিদ্দেুকুর রহমান, সাবুল আহমদ, জামাল হোসেন, জাকির হোসেন কয়েস আহমদসহ দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন ।
দিনব্যাপী অনুষ্ঠিত কর্মসুচীতে অংশ নেন সিলেট মুজিব জাহান রেড ক্রিসেন্ট রক্ত কেন্দ্রের একটি দল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com