1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জুয়া নিয়ে ঝগড়া, স্ত্রীর গায়ে আগুন দিল স্বামী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জুয়া নিয়ে ঝগড়া, স্ত্রীর গায়ে আগুন দিল স্বামী

  • Update Time : বুধবার, ৮ নভেম্বর, ২০১৭
  • ২০৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: রাজধানীর কামরাঙ্গীরচরে জুয়া খেলা নিয়ে ঝগড়ার জেরে লিপি নামে (২৫) এক তরুণীর গায়ে কেরোসিন ঢেলে আগুন দিয়েছে তার স্বামী।

গুরুতর অবস্থায় লিপিকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দিনগত রাত ৩টার দিকে কামরাঙ্গীচর পশ্চিম আলীনগরের ইসলাম চেয়ারম্যানবাড়ির পাশে এ ঘটনা ঘটে।

লিপির স্বামীর নাম জাহাঙ্গীর। তিনি রাজধানীর নিউমার্কেট এলাকায় ফল বিক্রি করেন।

লিপির মা হাজেরা বেগম জানান, ১২ বছর আগে পারিবারিকভাবে জাহাঙ্গীর ও লিপির বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

গত কয়েক বছর ধরে জাহাঙ্গীর জুয়া খেলা ও মাদকাসক্ত হয়ে পড়ে। জুয়া ও মাদকের টাকার জন্য লিপিকে প্রায়ই স্বামী মারধর এবং শারীরিক নির্যাতন করত বলে দাবি করেন হাজেরা বেগম।

তিনি বলেন, জুয়ার টাকা নিয়ে মারধরের ঘটনায় মঙ্গলবার রাত ৮টার দিকে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এর পর রাতে লিপির গায়ে আগুন ধরিয়ে দেয় জাহাঙ্গীর।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, দগ্ধ লিপির ৪০ শতাংশ পুড়ে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এ বিষয়ে কামরাঙ্গীচর থানার ওসি শাহিন ফকির বলেন, দগ্ধ লিপির স্বামী জাহাঙ্গীর জুয়ার নেশায় আসক্ত। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় কলহ লেগে থাকত।

লিপির পরিবার অভিযোগ করলে জাহাঙ্গীরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে বলে জানান ওসি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com