1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা আওয়ামীলীগের সন্মেলন সকল প্রস্তুতি শেষ- নতুন নেতৃত্বে অপেক্ষায় নেতাকর্মীরা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

জেলা আওয়ামীলীগের সন্মেলন সকল প্রস্তুতি শেষ- নতুন নেতৃত্বে অপেক্ষায় নেতাকর্মীরা

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৬
  • ৩৭২ Time View

সুনামগঞ্জ প্রতিনিধি : বহুল প্রতীক্ষিত সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সন্মেলনের জন্য প্রস্তুত এখন সুনামগঞ্জবাসী। দীর্ঘ্র দীর্ঘ ১৯ বছর পর বৃহস্পতিবার সুনামগঞ্জ জেলা আ.লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে। শহরের সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় মাঠে এ উপলক্ষে বিশাল জনসভা অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। শহরে চলছে সাজ সাজ রব। শান্ত নিরিবিলি সুনামগঞ্জ শহর আওয়ামীলীগ নেতাকমীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে। সন্মেলনকে স্বাগত জানিয়ে আওয়ামীলীগের দুঅংশ পৃথক পৃথক শোডাউন করেছে শহরে। যার এক গ্রুপে নেতৃত্ব দেন সৎ ও সজ্জন রাজনীতিবীদ হিসেবে পরিচিত অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপিসহ জেলার সকল সংসদ সদস্যগন। অপরগ্রুপের নেতৃত্বে ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নুরুল হুদা মুকুট বলয়ের নেতাকমীরা। সন্মেলনে
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আ.লীগের সাধারণ সম্পাদক ও জন প্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। ইতিমধ্যে তিনি সিলেট শহরে অবস্থান করছেন।
জেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুটের পরিচালনায় কাউন্সিল উপলক্ষ্যে আয়োজিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আ.লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ।
বিশেষ অতিথি ড. হাছান মাহমুদ এমপি, কেন্দ্রীয় দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি ।
কাউন্সিল সফল করতে ইতিমধ্যে সব প্রস্তুতি প্রায় সম্পন্ন হয়েছে। কাউন্সিল উপলক্ষ্যে প্রধান সড়ক গুলোতে তোরন বিলোবোড ফ্যাষ্টুন নির্মাণ করা হয়েছে। পোস্টার-বিলবোর্ডে ছেয়ে গেছে পুরো শহরে। সন্মেলনে লোক সমাগম ঘটাতে দু’গ্রুপের নেতারাই তৎপর রয়েছেন। বিশেষ করে জগন্নাথপুর ও দক্ষিন সুনামগঞ্জ থেকে হাজার হাজার নেতাকমীরা সন্মেলনে যোগদিবে। এছাড়া ছাতক দোয়ারাবাজার থেকে আসবে প্রচুর নেতাকমী। সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতনের এলাকা থেকে ইতিমধ্যে সুনামগঞ্জে নেতাকমীরা এসে অবস্থান করছেন। নুরুল হুদা মুকুটের পক্ষ থেকে বিভিন্ন উপজেলা থেকে লোক সমাগমের প্রচেষ্ঠা চলছে।
জেলা আ.লীগের নুরুল হুদা মুকুট জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন, সন্মেলন সফল করতে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বহুল প্রতীক্ষিত এ সন্মেলন সফল হবে বলে তিনি আশা প্রকাশ করেন।
কাউন্সিল উপলক্ষ্যে পুলিশের পক্ষ থেকে বাড়তি নিরাপত্তা নেয়া হয়েছে। যাতে কোন বিশৃঙ্খলা না ঘটে সেদিকে পুলিশের বাড়তি নজর রয়েছে।
এদিকে সন্মেলনে সভাপতি হিসেবে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপি, বর্তমান ভারপ্রাপ্ত সভাপতি মতিউর রহমান, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আফতাব উদ্দিন আহমদ, সহ-সভাপতি মুহিবুর রহমান মানিক, অ্যাডভোকেট শামছুন নাহার বেগম, পৌর মেয়র আয়ূব বখত জগলুল, সাধারণ সম্পাদক হিসেবে বর্তমান ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট, মোয়াজ্জেম হোসে রতন এমপি, যুবলীগের জেলা আহ্বায়ক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, যুগ্ম সম্পাদক নান্টু রায়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি তনুজ কান্তি দেবের নাম শোনা যাচ্ছে। আবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে দলের সাধারণ সম্পাদক সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষনা করতে পারেন। এতে সভাপতি হিসেবে এম এ মান্নান ও সাধারণ সম্পাদক হিসেবে নুরুল হুদা মুকুটের নাম আসেতে পারে। আবার ভারপ্রাপ্ত মুক্ত করে মতিউর ও মুকুটকে দায়িত্ব দিতে পারেন বলেও অনেকে আশা করছেন। তবে তৃণমুলের নেতাকমীদের আশা ১৯ বছর পর যেহেতু সন্মেলন হচ্চে নতুন পুরানের সংমিশ্রনে এম এ মান্নানকে সভাপতি ও আইয়ুব বখত জগলুল কিংবা এনামুল কবির ইমনকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষনা আসতে পারে। সবমিলিয়ে এখন অপেক্ষার পালা চলছে আওয়ামীলীগ পরিবারের সুনামগঞ্জের নেতৃত্বে কারা আসছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com