1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা পরিষদ নির্বাচনে ১৫টি ওয়ার্ডে যেসব কেন্দ্রে ভোট গ্রহণ হবে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই

জেলা পরিষদ নির্বাচনে ১৫টি ওয়ার্ডে যেসব কেন্দ্রে ভোট গ্রহণ হবে

  • Update Time : রবিবার, ২৫ ডিসেম্বর, ২০১৬
  • ২২১ Time View

সুনামগঞ্জ সংবাদদাতা:: জেলা পরিষদ নির্বাচনে সুনামগঞ্জের ১৫টি কেন্দ্রের মধ্যে কোন ইউনিয়নের ভোটাররা কে কোন কেন্দ্রে ভোট দেবেন। এরই মধ্যে জেলা পরিষদ নির্বাচনের কেন্দ্রগুলো বিন্যাস করেছে জেলা নির্বাচন অফিস।

তাহিরপুর বালিকা উচ্চ বিদ্যালয় এ- কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, জেলা পরিষদের ১ নম্বর ওয়ার্ডের তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়ন, বড়দল উত্তর, বড়দল দক্ষিণ,বাদাঘাট, তাহিরপুর সদর ও বালিজুরি ইউনিয়ন। মধ্যনগর বি,পি, উচ্চ বিদ্যালয় এ- কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ২ নম্বর ওয়ার্ডের তাহিরপুর উপজেলার শ্রীপুর দক্ষিণ ইউনিয়ন, ধর্মপাশা উপজেলার বংশীকুন্ড উত্তর, বংশীকুন্ডা দক্ষিণ,পাইকুরাটি, চারমরদানী ও মধ্যনগর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যরা। ধর্মপাশা উপজেলার জনতা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ৩ নম্বর ওয়ার্ডের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়ন, ধর্মপাশা সদর, জয়শ্রী,সুখাইর রাজাপুর উত্তর ও সুখাইর রাজাপুর দক্ষিণ ইউনিয়ন। জামালগঞ্জ মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন ৪ নম্বর ওয়ার্ডের জামালগঞ্জ উপজেলার জামালগঞ্জ সদর ইউনিয়ন, সাচনাবাজার বেহেলী ,ভীমখালি,ও ফেনারবাক ইউনিয়নের ভোটাররা। বিশ্বম্ভরপুর বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৫ নম্বর ওয়ার্ডের সুনামগঞ্জ সদর উপজেলার গৌরারং ইউনিয়ন, মোহনপুর, কাঠইর, বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়ন পলাশ, ধনপুর, বাদাঘাট দক্ষিণ ও ফতেহপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৬ নম্বর ওয়ার্ডের সুনামগঞ্জ পৌরসভার মেয়র ও কাউন্সিলররা এবং সদর উপজেলার কুরবান নগর ইউনিয়ন,জাহাঙ্গীর নগর,সুরমা, রঙ্গারচর, মোল্লাপাড়া ও লক্ষণশ্রী ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।

দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাগলা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৭ নম্বর ওয়ার্ডের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়ন, পশ্চিমপাগলা, জয়কলস, শিমুলবাক ও পাথারিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।

দিরাই বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৮ নম্বর ওয়ার্ডে দিরাই পৌরসভার চেয়ারম্যান ও কাউন্সিলরা এবং দিরাই উপজেলার দিরাই সরমঙ্গল, চরনারচর, রাজানগর, জগদল, করিমপুর ও রফিনগর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। শাল্লা উপজেলার শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ৯ নম্বর ওয়ার্ডের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়ন,কুলঞ্জ, ভাটিপাড়া ও শাল্লা উপজেলার শাল্ল সদর ইউনিয়ন, বাহাড়া, হবিবপুর ও আটগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।
জগন্নাথপুর উপজেলার শাহজালাল মহাবিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১০ নম্বর ওয়ার্ডের জগন্নাথপুর পৌরসভার মেয়র ও কাউন্সিলরা এবং জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়ন ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়ন, পূর্ব বীরগাঁও এবং পশ্চিম বীরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা।

জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর সৈয়দিয়া শামছিয়া আলীম মাদ্রসা কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগকরবেন ১১ নম্বর ওয়ার্ডের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও, রাণীগঞ্জ, আশারকান্দি, পাটলী, মীরপুর, সৈয়দপুর শাহাড়পাড়া ও চিলাউড়া হলদিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। দোয়ারাবাজার উপজেলার প্রগতি মাধ্যমিক উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১২ নম্বর ওয়ার্ডের ছাতক উপজেলার চরমহল্লা ইউনিয়ন, জাউয়াবাজার ও দোয়ারাবাজার উপজেলার মান্নারগাঁও, পান্ডারগাঁও এবং দোহালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। দোয়ারাবাজার মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১৩ নম্বর ওয়ার্ডের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়ন, নরসিংপুর, দোয়ারাবাজার সদর, লক্ষীপুর, বোগলাবাজার ও সুরমা ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। ছাতক উপজেলা পরিষদ মিলনায়তন কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১৪ নম্বর ওয়ার্ডের ছাতক পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ও ছাতক সদর ইউনিয়ন, ইসলামপুর, নোয়ারাই, কালারুকা ও খুরমা উত্তর ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যারা। ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজ কেন্দ্রে ভোটাধিকার প্রয়োগ করবেন, ১৫ নম্বর ওয়ার্ডের ছাতক উপজেলার সিংচাপইর ইউনিয়ন খুরমা দক্ষিণ, দোলারবাজার, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও, ছৈলা আফজলাবাদ ও ভাতগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্য-সদস্যরা। জেলা নির্বাচন কর্মকর্তা মো. সাদেকুল ইসলাম কেন্দ্র বিন্যাসের বিষয়টি নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com