1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জেলা পরিষদ নির্বাচন সকল প্রতীক্ষা শেষ ভোটের জন্য প্রস্তুুত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

জেলা পরিষদ নির্বাচন সকল প্রতীক্ষা শেষ ভোটের জন্য প্রস্তুুত

  • Update Time : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬
  • ২৭৫ Time View

স্টাফ রিপোর্টার:: সকল প্রতীক্ষা শেষ। এবার মূল লড়াইয়ের পালা। কিন্তু প্রতীক্ষা তবু রয়েই যাচ্ছে!সুনামগঞ্জের নির্বাচনী লড়াইয়ে ভোটযুদ্ধের প্রতীক্ষা শেষ হচ্ছে আজ বুধবার সকালে। ভোটযুদ্ধ শুরু হওয়ার পরই শুরু হবে আরেক প্রতীক্ষা- কে হচ্ছেন জেলা পরিষদের চেয়ারম্যান?

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে আজ সকাল ৯টা থেকে শুরু হবে ভোটযুদ্ধ। চলবে বেলা ২টা পর্যন্ত। নির্বাচনকে সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রয়োজনীয় সকল ব্যবস্থাই গ্রহণ করেছে নির্বাচন কমিশন। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা।

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে কেন্দ্র রয়েছে ১৫টি। এসব কেন্দ্রে মঙ্গলবার দিনভর সকল নির্বাচনী সরঞ্জাম পুলিশ প্রহরায় পৌঁছে দেওয়া হয়েছে। সংশ্লিষ্টরা বলছেন, সুনামগঞ্জের অতীতের ধারাবাহিকতা ধরে রেখে এবারও একটি সুষ্ঠু, গ্রহণযোগ্য ও শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করা সম্ভব হবে।

সুনামগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা বলেন, ‘জেলা পরিষদ নির্বাচনের জন্য আমরা প্রয়োজনীয় সকল ব্যবস্থাই গ্রহণ করেছি। আশা করছি, নির্বাচন সম্পূর্ণভাবে সুষ্ঠু হবে।’

নির্বাচনে যেকোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে সতর্ক অবস্থানে রয়েছে পুলিশ। নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তামূলক ব্যবস্থা।

সুনামগঞ্জের পুলিশ সুপার বলেন,‘সিলেটের প্রত্যেক ভোটকেন্দ্রে ১০ জন করে পুলিশ সদস্য মোতায়েন করা হয়েছে। প্রত্যেক কেন্দ্রে একজন করে ম্যাজিস্ট্রেট ছাড়াও প্রত্যেক উপজেলায় থাকবে ৪টি করে মোবাইল টিম।’থাকবে র‌্যাব বিজিবি ও পুলিশের টিম থাকবে।

সুনামগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়ছেন জেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন,যুক্তরাজ্য প্রবাসী আহবাব হোসেন,ও চঞ্চলা দাশ। তন্মধ্যে আওয়ামীলীগের দলীয় মনোনয়ণ পেয়েছেন ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন। তার সাথে মুল প্রতিদ্বন্ধিতায় রয়েছেন জেলা আওয়ামীলীগ সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুরুল হুদা মুকুট।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com