1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জোলির জায়গায় যিনি লারা ক্রফট হচ্ছেন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:০১ অপরাহ্ন

জোলির জায়গায় যিনি লারা ক্রফট হচ্ছেন

  • Update Time : সোমবার, ১৪ মার্চ, ২০১৬
  • ৪৩৮ Time View

Joly_lara
‘স্টার ওয়ার্সঃ দ্য ফোর্স অ্যাওইকেন্স’- এ অভিনয় করে সবার নজর কেড়েছেন ব্রিটিশ অভিনেত্রী ডেইজি রিডলি। সেই সুবাদে ক্যারিয়ারে আরো একটি মোড় ঘোরানো চরিত্র পেতে চলেছেন তিনি। জনপ্রিয় ভিডিও গেইমস ‘টুম্ব রেইডার’- এর লারা ক্রফট চরিত্রটি বড় পর্দায় নিয়ে আসার দায়িত্ব বতর্াতে চলেছে তার ঘাড়ে।

‘লারা ক্রফট: টুম্ব রাইডার’ সিরিজের সর্বশেষ সিনেমাটি বেরিয়েছিল ২০০৩ সালে। এরপর নতুন একটি সিনেমার কাজ শুরু হবার কথা থাকলেও কাজ আর এগোয়নি। সম্প্রতি ওয়ার্নার ব্রস এবং এমজিএম সিনেমার নির্বাহীরা তোড়জোড় শুরু করেছেন জনপ্রিয় এই চরিত্রটিকে বড় পর্দায় ফিরিয়ে আনার জন্য। নতুন লারা ক্রফট হবার দৌঁড়ে নির্বাহীদের পছন্দের তালিকায় শীষর্ে আছেন ‘দ্য ফোর্স অ্যাওইকেন্স’- এর কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী ২৩ বছর বয়সী ডেইজি রিডলি।

২০১৩ সালেও স্কয়ার এনিক্স গেমিং জগতে ফিরিয়ে এনেছিল লারা ক্রফটকে, সেখানে দেখা যায় অপেক্ষাকৃত কম বয়সী এক লারাকে। প্রত্নতত্ত্ব বিষয়ের এক শিক্ষার্থী হিসেবে গেইমটিতে লারাকে নামতে হয় তার প্রথম অভিযানে আর সেখান থেকেই শুরু হয় তার টুম্ব রেইডার হয়ে ওঠার গল্প। ডেডলাইন জানিয়েছে, এই গেইমটির পটভূমি নির্মাতাদের নতুন একটি সিনেমা নির্মাণের পর্যাপ্ত রসদ জুগিয়েছে।

সিনেমাটি নিয়ে এখনও প্রাথমিক কথাবার্তা চলছে। পরিচালনার দায়িত্ব পড়ছে নরওয়েজীয় নির্মাতা রোর উথাউগের কাঁধে। পরিকল্পনা রয়েছে ২০১৭ সালের মধ্যে সিনেমাটি মুক্তি দেয়ার।

এদিকে ডেইজি রিডলি ব্যস্ত সময় কাটাচ্ছেন এখন। রেই হিসেবে ‘স্টার ওয়ার্স’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী এপিসোডে তিনি ফিরবেন ২০১৭ সালে। ২০১৯ সালে মুক্তি পাবে ‘স্টার ওয়ার্স’- এর এপিসোড নাইন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com