1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জোর করে বিয়ে দেয়ার চেষ্টার করায় স্কুল ছাত্রীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:২৬ অপরাহ্ন

জোর করে বিয়ে দেয়ার চেষ্টার করায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

  • Update Time : সোমবার, ১৭ এপ্রিল, ২০১৭
  • ২০২ Time View

জোর করে বিয়ে দিতে চাওয়ায় মার্জিয়া সুলতানা (১৫) নামে নবম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। সোমবার ভোরে জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়নের দেবী শাউল গ্রামে এ ঘটনা ঘটে।

একই গ্রামের আমজাদ হোসেনের মেয়ে মার্জিয়া রায়কালী উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের ছাত্রী ছিল। বেলা ১২টার দিকে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

সকাল ১১টার দিকে সরেজমিনে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, মার্জিয়ার লাশ ঘিরে রেখেছে রায়কালী উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা। তারা ময়নাতদন্তের জন্য পুলিশকে লাশ নিয়ে যেতে দিচ্ছে না। একপর্যায়ে পুলিশ লাশ নিয়ে যাওয়ার সময় রাস্তায় আবারও বাধা দেয় ছাত্রছাত্রীরা। পরে স্কুলের শিক্ষক ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সহযোগিতায় লাশ জয়পুরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেশ কিছু দিন ধরে মার্জিয়ার বাবা আমজাদ হোসেন তার বিয়ের জন্য চেষ্টা করছিলেন। কিন্তু বিয়েতে মেয়েটির মত ছিল না। সোমবার তাকে দেখতে সান্তাহার থেকে বরপক্ষের লোকজন বাড়িতে আসার কথা ছিল। ভোরে নিজ ঘর থেকে মার্জিয়ার ঝুলন্ত লাশ উদ্ধারের পর পুলিশে খবর দেয়া হয়।

এলাকাবাসী বলছে, জোর করে বিয়ে দিতে চাওয়াতেই মার্জিয়া আত্মহত্যা করেছে।

রায়কালী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল উদ্দিন মণ্ডল সমকালকে বলেন, ‘মার্জিয়া সুলতানা নবম শ্রেণিতে বিজ্ঞান বিভাগে পড়াশোনা করত। স্কুলে সে খুব শান্ত মেয়ে ছিল। সকালে জানতে পারি সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।’

দুপুরে আক্কেলপুর থানার ওসি সিরাজুল ইসলাম বলেন, ‘ঘটনাটি জানার পর আমি সেখানে গিয়েছিলাম। থানা থেকে পুলিশ যাওয়ার আগেই পরিবারের লোকজন লাশ নামিয়ে ঘর থেকে বাইরে রাখে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।’

এ ঘটনায় ইউডি মামলা হয়েছে বলে জানান তিনি। সুত্র-সমকাল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com